Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Terrorist

তিন পাকিস্তানি জঙ্গি ঢুকে পড়েছে! পুলিশকে ফোন অজ্ঞাতপরিচয়ের, মুম্বইয়ে চলছে চিরুনিতল্লাশি

পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তি দাবি করেছেন, তিন জঙ্গির মধ্যে এক জনকে তিনি চিনতে পেরেছেন। শুধু তাই-ই নয়, তিনি ওই জঙ্গির নামও বলেন পুলিশকে।

Mumbai terror threat

শহর জুড়ে তল্লাশি চালাচ্ছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১৬:১২
Share: Save:

শহরে তিন পাকিস্তানি জঙ্গি ঢুকে পড়েছে। শনিবার সকালে এক অজ্ঞাতপরিচয়ের ফোনে হুলস্থুল পড়ে যায় গোটা মুম্বইয়ে।

পুলিশ সূত্রে খবর, শনিবার সকালে পুলিশের কন্ট্রোল রুমে ফোন আসে। ফোন তুলতেই ও পাশ থেকে এক পুরুষ কণ্ঠস্বর শুনতে পায় পুলিশ। সতর্ক করে ওই ব্যক্তি দাবি করেন, দুবাই থেকে মুম্বইয়ে ঢুকে পড়েছে তিন জঙ্গি। হামলার আশঙ্কা প্রকাশও করেন তিনি। যুবকের ফোন পেয়েই শহরের সমস্ত থানাকে সতর্ক করা হয়।

পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তি দাবি করেছেন, তিন জঙ্গির মধ্যে এক জনকে তিনি চিনতে পেরেছেন। শুধু তাই-ই নয়, তিনি ওই জঙ্গির নামও বলেন পুলিশকে। তিনি জানান, জঙ্গির নাম মুজিব সৈয়দ। জঙ্গির ফোন এবং গাড়ির নম্বরও পুলিশকে দেন ওই অজ্ঞাতপরিচয় ব্যক্তি। এই ফোন পাওয়ার পরই শহর জুড়ে তল্লাশি শুরু করে পুলিশ। কিন্তু ওই ব্যক্তির দাবি করা জঙ্গিদের হদিস মেলেনি।

প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, এটি ভুয়ো ফোন হতে পারে। তবুও নিরাপত্তায় কোনও রকম ফাঁকফোকর রাখতে চাইছে না পুলিশ। এই প্রথম নয়, এর আগেও জাতীয় তদন্তকারী সংস্থার (এনআইএ) অফিসে জঙ্গি হামলার হুমকি ফোন এসেছিল। পরে তল্লাশি চালিয়ে এক যুবককে গ্রেফতার করে পুলিশ। তখন দাবি করা হয়েছিল, ভুয়ো ফোন করে হুমকি দেওয়া হয়েছিল। শনিবারের এই ঘটনার তেমনটাই কি না, খতিয়ে দেখছে পুলিশ। অজ্ঞাতপরিচয়ের খোঁজে তল্লাশিও চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Terrorist Mumbai police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE