Advertisement
০১ মার্চ ২০২৪
Crime

Mumbai: ঋণশোধের জন্য ফোন, পাত্তা না দিতে ভাইরাল তরুণের বিকৃত করা নগ্ন ছবি! লজ্জায় আত্মহত্যা

সেলসম্যানের ছবি বিকৃত করে তাঁর সহকর্মী, আত্মীয় মিলিয়ে প্রায় ৫০ জনের কাছে পাঠানো হয়। এর পর লজ্জায় তিনি আত্মহত্যা করেন বলে দাবি ভাইয়ের।

অভিযোগ, বার বার ফোন করে ‘না নেওয়া’ লোন শোধ করতে বলা হয়।

অভিযোগ, বার বার ফোন করে ‘না নেওয়া’ লোন শোধ করতে বলা হয়। প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ মে ২০২২ ০৮:৫৮
Share: Save:

লোন নেননি তিনি। তা সত্ত্বেও বারবার ফোন করে বলা হয় লোন শোধ করতে। বিষয়টিতে আমল না দেওয়ায় ৩৮ বছর বয়সি সেলসম্যানের বিকৃত করা নগ্ন ছবি পাঠিয়ে দেওয়া হয় তাঁর সহকর্মী এবং আত্মীয়দের। পরিবারের দাবি, এর পরেই লজ্জায় আত্মঘাতী হলেন সন্দীপ কোরেগাঁওকর নামে ওই সেলমম্যান। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের মালাডে।

পুলিশ সূত্রে খবর, মৃতের ভাই দত্তগুরু অভিযোগ করেছেন, গত ২৩ এপ্রিল দাদা সন্দীপ তাঁকে ডেকে বলেন, তিনি কোনও লোন নেননি। তার পরেও বিভিন্ন ফোন নম্বর থেকে তাঁকে ফোন করে লোন শোধের জন্য ‘চাপ’ দেওয়া হচ্ছে। এমনকি তাঁর একাধিক সহকর্মীকে ফোন করেও বলা হয়, সন্দীপ যেন লোন শোধ করে দেন। দত্তগুরু জানান, দাদা মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন। ২৭ এপ্রিল এ নিয়ে থানায় একটি অভিযোগও করেন তিনি।

এর পর বুধবার বাড়িতে একা থাকার সময় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সন্দীপ। অভিযোগ, তাঁর ফোন হ্যাক করে তথ্য চুরি করেছে প্রতারকরা। তার পর সন্দীপের ছবিকে বিকৃত করে তাঁর সহকর্মী, আত্মীয় মিলিয়ে প্রায় ৫০ জনের কাছে পাঠানো হয়। এই কারণেই দাদা আত্মহত্যা করেন বলে দাবি ভাইয়ের। তাঁর আরও অভিযোগ, এখন তাঁর ফোনের তথ্যও চুরি হয়েছে।
পুলিশ সূত্রে খবর, অভিযোগের প্রেক্ষিতে পাঁচ জনকে তাঁরা চিহ্নিত করা হয়েছে, যাঁরা মৃত সেলসম্যানকে ফোন করে চাপ দিতেন। তবে এখনও কাউকে গ্রেফতার করা যায়নি।

অন্য দিকে, সন্দীপের সহকর্মীদের অভিযোগ, গত ২৭ এপ্রিল থানায় বিষয়টি নিয়ে অভিযোগ করেছিলেন তাঁরা। তখন যদি পুলিশ ঠিকঠাক পদক্ষেপ করত, তা হলে আত্মহত্যা করতেন না তাঁদের বন্ধু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE