Advertisement
১৯ মে ২০২৪
Crime

Karnataka: স্ত্রীর সঙ্গে তুমুল অশান্তি, থানার সামনে গায়ে আগুন লাগিয়ে আত্মঘাতী হলেন যুবক

কর্নাটকে একটি থানার সামনে গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেন যুবক। পরে হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ।

অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২২ ১৩:৩৮
Share: Save:

স্ত্রীর সঙ্গে অশান্তির পর থানার সামনে গায়ে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে আত্মঘাতী হলেন এক যুবক। ঘটনাটি ঘটেছে কর্নাটকের আনেকলের জিগানি থানা এলাকায়।

সংবাদ সংস্থা সূত্রে খবর, স্ত্রী কবিতার সঙ্গে প্রায়শই সাংসারিক অশান্তি চলত রাতেশ নামে ওই যুবকের। গত বৃহস্পতিবার তাঁদের মধ্যে তুমুল ঝগড়া হয়। এর পরই বাবাকে সঙ্গে নিয়ে থানায় যান কবিতা। তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করতেই থানায় গিয়েছেন স্ত্রী, এ কথা বুঝে রাতেশও সেই পথে রওনা দেন। এর পর জিগানি থানার সামনে ৩৮ বছর বয়সি ওই যুবক গায়ে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। পরে সেখানে তাঁর মৃত্যু হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ১০ বছর আগে কবিতা ও রাতেশের সম্পর্ক তৈরি হয়। তাঁরা একই সংস্থায় কাজ করতেন। সেই সূত্রেই আলাপ। পরিবারের আপত্তি সত্ত্বেও তাঁরা বিয়ে করেন। রাতেশের মদ্যপান নিয়ে প্রায়শই তাঁর সঙ্গে কবিতার ঝামেলা হত। এই সমস্যা সমাধানের জন্য বাবার সঙ্গে যোগাযোগ করেন কবিতা। তাঁদের দু’জনকেই বোঝান কবিতার বাবা। কিন্তু লাভ হয়নি। এর পরই থানার দ্বারস্থ হন কবিতা। এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime police national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE