Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ জানুয়ারি ২০২২ ই-পেপার

Rape and Murder: প্রয়াগরাজে খুন দলিত পরিবারের ৪, অভিযোগ গণধর্ষণেরও, যেতে পারেন প্রিয়ঙ্কা

সংবাদ সংস্থা
প্রয়াগরাজ ২৬ নভেম্বর ২০২১ ১৬:২৪
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

ফের যোগীরাজ্যে হিংসার শিকার দলিতরা। উত্তরপ্রদেশের প্রয়াগরাজে একটি দলিত পরিবারের চার সদস্যকে কুপিয়ে খুন করা হয়েছে। নিহতদের মধ্যে ১৬ বছরের এক বালিকা এবং ১০ বছরের একটি শিশু রয়েছে। খুনের আগে ওই বালিকাকে গণধর্ষণ করা হয় বলেও অভিযোগ।

নিহতদের পরিজনেদের দাবি, প্রতিবেশী পরিবারের সঙ্গে বিবাদের জেরেই এই খুন। যদিও প্রয়াগরাজের পুলিশ সুপার খুনের কারণ সম্পর্কে কিছু বলতে চাননি। তিনি বলেন, ‘‘ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে কয়েক জনকে আটক করা হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’’

পুলিশের তরফে জানানো হয়েছে, বৃহস্পতিবার সকালে ওই দলিত পরিবারের ৫০ বছরের কর্তা, তাঁর ৪৫ বছরের স্ত্রী এবং শিশুপুত্রের দেহ ঘরের উঠোন থেকে উদ্ধার হয়। কিশোরী কন্যার দেহ মেলে ঘরের ভিতরে। প্রত্যেকের শরীরেই ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। তবে ধর্ষণের কথা জানায়নি পুলিশ।

Advertisement

প্রয়াগরাজের এই খুন এবং ধর্ষণের অভিযোগ ঘিরে ইতিমধ্যেই রাজনৈতিক উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে উত্তরপ্রদেশে। কংগ্রেস সূত্রের খবর, শুক্রবারই সেখানে যেতে পারেন এআইসিসি সাধারণ সম্পাদক প্রিয়ঙ্কা বঢরা। প্রসঙ্গত, গত বছর হাথরসে গণধর্ষণের ঘটনায় নিহত দলিত তরুণীর বাড়িতে যেতে গিয়ে যোগী আদিত্যনাথের পুলিশের বাধার মুখে পড়েছিলেন প্রিয়ঙ্কা।

আরও পড়ুন

Advertisement