Advertisement
০৪ মে ২০২৪
Crime News

অসুস্থ মা, স্ত্রীর চিকিৎসার টাকা জোগাতে ডাকাতি! ২৪ লক্ষ হাতিয়ে গ্রেফতার পাঁচ

ঘটনাটি গুরুগ্রামের। মূল অভিযুক্তের নাম অঙ্কুর। তিনি এবং তাঁর ভাই উজ্জ্বল মিলে এই ডাকাতির পরিকল্পনা করেন। তাঁদের এক জনের মা এবং এক জনের স্ত্রী অসুস্থ।

চিকিৎসার টাকা জোগাড় করতে ডাকাতির অভিযোগ।

চিকিৎসার টাকা জোগাড় করতে ডাকাতির অভিযোগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গুরুগ্রাম শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১৪:৩১
Share: Save:

পরিবারের সদস্যেরা অসুস্থ। চিকিৎসার টাকা জোগাড় করতে ডাকাতির পথ বেছে নিয়েছিলেন দুই যুবক। তিন সঙ্গীও জুটিয়ে নিয়েছিলেন। সকলে মিলে ২৪ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার পর অবশেষে পুলিশের জালে ধরা পড়লেন।

ঘটনাটি গুরুগ্রামের। মূল অভিযুক্তের নাম অঙ্কুর। তিনি এবং তাঁর ভাই উজ্জ্বল মিলে এই ডাকাতির পরিকল্পনা করেন। তাঁদের সঙ্গে পরে যোগ দেন চন্দ্রভানু, বিনীত এবং প্রতাপ।

অভিযোগ, গত ২৬ ডিসেম্বর ব্যাগে ২৪ লক্ষ টাকা নগদ নিয়ে অফিসে যাচ্ছিলেন এক সংস্থার দুই কর্মচারী। বাইকে চড়ে টাকা নিয়ে যাচ্ছিলেন তাঁরা। সে সময় অন্য একটি বাইকে আসেন অভিযুক্তরা। কর্মচারীদের বাইকটিকে দাঁড় করিয়ে তাঁদের মাথায় পাথরের আঘাত করেন। তার পর টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যান।

পুলিশ জানিয়েছে, মূল অভিযুক্তদের মধ্যে এক জনের মা এবং এক জনের স্ত্রী অসুস্থ। তাঁদের চিকিৎসার জন্য মোটা টাকা প্রয়োজন। সে কারণেই সহজে টাকা হাতিয়ে নেওয়ার উপায় হিসাবে ডাকাতির ছক কষেছিলেন তাঁরা।

ডাকাতির সঙ্গে জড়িত পাঁচ জনকেই গ্রেফতার করেছে গুরুগ্রাম পুলিশ। তাঁদের কাছ থেকে ১৫ লক্ষ টাকা উদ্ধার করা গিয়েছে। বাকি টাকা খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। অভিযুক্তদের বাইকটিও বাজেয়াপ্ত করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Gurugram Robbery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE