Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Accident

বিয়েবাড়ি থেকে ফেরার পথে ট্র্যাক্টর উল্টে দুই শিশু-সহ মৃত ৬, আহত ২২

দুর্ঘটনায় আহত সুরেন্দ্র রেড্ডি নামে এক ব্যক্তি পুলিশকে জানিয়েছেন, চালক দ্রুত গতিতে ট্র্যাক্টর চালাচ্ছিলেন। পুথালাপাত্তুর কাছে একটি বাঁকে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।

নয়ানজুলিতে ট্র্যাক্টর উল্টে মৃত্যু।

নয়ানজুলিতে ট্র্যাক্টর উল্টে মৃত্যু। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ১৭:৫৭
Share: Save:

ট্র্যাক্টর উল্টে দুই শিশু-সহ ৬ জনের মৃত্যু হল অন্ধ্রপ্রদেশে চিত্তুরে। আহত হয়েছেন ২২ জন। ঘটনাটি ঘটেছে বুধবার মাঝরাতে।

পুলিশ সূত্রে খবর, ৩০ জনের একটি দল ট্র্যাক্টরে চেপে বিয়েবাড়ি থেকে ফিরছিল। পুথালাপত্তুর কাছে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। তার পর ট্র্যাক্টরটি রাস্তার পাশে থাকা নয়ানজুলিতে পড়ে উল্টে যায়। ঘটনাস্থলেই দুই শিশু-সহ ৬ জনের মৃত্যু হয়।

দুর্ঘটনায় আহত সুরেন্দ্র রেড্ডি নামে এক ব্যক্তি পুলিশকে জানিয়েছেন, চালক দ্রুত গতিতে ট্র্যাক্টর চালাচ্ছিলেন। পুথালাপাত্তুর কাছে একটি বাঁকে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।

সুরেন্দ্র আরও জানিয়েছেন, ট্যাক্টর উল্টে যেতেই চিৎকার চেঁচামেচি শুরু হয়ে যায়। কেউ কেউ জ্ঞান হারিয়ে ফেলেছিলেন। কয়েক জন উঠে দাঁড়িয়ে বাকিদের বাঁচানোর চেষ্টা করেন। তত ক্ষণে পাশের গ্রাম থেকে স্থানীয়রাও এসে উদ্ধারকাজে হাত লাগিয়েছিলেন। তাঁরাই পুলিশ এবং অ্যাম্বুল্যান্সে খবর দেন।

আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ২ শিশু এবং ৪ জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। বাকিদের চিকিৎসা চলছে। ট্র্যাক্টরচালকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Andhra Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE