Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Accident

বাসের জন্য অপেক্ষারত যাত্রীদের পিষে দিল ট্রাক, রবিবার সন্ধ্যায় ছ’জনের মৃত্যু, জখম আরও ১০

জখম ১০ জনের মধ্যে আট জনের অবস্থা সঙ্কটজনক বলে জানিয়েছে হাসপাতাল, প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, এক সঙ্গে অন্তত ২০ জনকে ধাক্কা দিয়েছিল ওই ট্রাকটি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ২২:০৭
Share: Save:

রবিবার সন্ধ্যায় বাস স্ট্যান্ডে অপেক্ষা করছিলেন যাত্রীরা। তবে বাস আসার আগেই উর্ধ্বগতিতে ধেয়ে আসা একটি ট্রাক আচমকাই পিষে দিল তাঁদের। মধ্যপ্রদেশের রতলাম জেলায় এই দুর্ঘটনায় অন্তত ৬ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ছাড়াও গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি করাতে হয়েছে দশ জনকে। এঁদের মধ্যে ৮ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে হাসপাতালের চিকিৎসক।

রতলাম জেলার সত্রুন্দা গ্রামে ঘটনাটি ঘটে দু’টি বড় সড়ক পথের ক্রসিংয়ে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক আচমকাই এসে উঠে পড়ে বাস স্ট্যান্ডের উপরে। সেখানেই দাঁড়িয়েছিলেন যাত্রীরা। ট্রাকটি অন্তত ২০ জনকে ধাক্কা মারে বলে জানা গিয়েছে।

পুলিশ জানিয়েছে, ধাক্কার তীব্রতা এতটাই বেশি ছিল যে ঘটনাস্থলেই পিষে গিয়ে মৃত্যু হয় ছ’জনের। বেশ কয়েকজনের বিকৃত দেহ সড়ক পথে পড়ে থাকতেও দেখা গিয়েছে। ঘটনাস্থলের ভিডিয়োয়। পুলিশ ওই ট্রাকটিকে বাজেয়াপ্ত করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE