Advertisement
০৫ মে ২০২৪
Car Accident

বাড়ি ফেরার পথে ট্রাকের সঙ্গে ধাক্কা গাড়ির, দুই শিশু-সহ মৃত্যু হল একই পরিবারের ৬ জনের

পুলিশ সুপার কেশব কুমার জানিয়েছেন, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, গাড়িটি অত্যন্ত দ্রুত গতিতে যাচ্ছিল। ধাক্কা এতটাই জোরালো হয়েছিল যে, গাড়িটি পুরো দুমড়েমুচড়ে গিয়েছিল।

Car meets accident in UP

দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১৭:৪৭
Share: Save:

উত্তরপ্রদেশের বলরামপুরে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হল দুই শিশু-সহ একই পরিবারের ছ’জনের। শুক্রবার মধ্যরাতের ঘটনা। মৃতেরা হলেন সোনু শাহ (২৮), তাঁর স্ত্রী সুজাবতী (২৫), ভাই রবি শাহ (১৮), বোন খুশি (১৩), সোনুর শিশুপুত্র দিব্যাংশু (৪) এবং কন্যা রুচিকা (৬)।

পুলিশ জানিয়েছে, শুক্রবার রাত ২টো থেকে ৩টের মধ্যে দুর্ঘটনাটি ঘটেছে। উত্তরাখণ্ডের নৈনিতালের লাল কুঁয়া থেকে সপরিবার উত্তরপ্রদেশে দেওরিয়ায় গ্রামের বাড়িতে আসছিলেন সোনু। শ্রীদত্তগঞ্জ থানা এলাকায় বিশ্বম্ভবরপুর গ্রামের কাছে তাঁদের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে।

পুলিশ সুপার কেশব কুমার জানিয়েছেন, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, গাড়িটি অত্যন্ত দ্রুত গতিতে যাচ্ছিল। ধাক্কা এতটাই জোরালো হয়েছিল যে, গাড়িটি পুরো দুমড়েমুচড়ে গিয়েছিল। স্থানীয় এক বাসিন্দা জানিয়েছেন, মাঝরাতে বিকট একটা আওয়াজে ঘুম ভেঙে গিয়েছিল। বাইরে বেরিয়ে দেখেন একটি গাড়ি রাস্তার ধারে উল্টে পড়ে রয়েছে। এলাকার আরও কয়েক জনকে সঙ্গে নিয়ে গাড়ির কাছে যেতেই চমকে উঠেছিলেন। ভিতরে দলা পাকানো অবস্থায় পড়েছিল বেশ কয়েক জন।

তিনি আরও জানান, গাড়িটির এমন অবস্থা ছিল যে, আরোহীদের উদ্ধার করা সম্ভব হচ্ছিল না। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন তাঁরা। পুলিশ আসার পর গাড়ি কেটে সওয়ারিদের উদ্ধার করা হয়েছিল। কিন্তু তত ক্ষণে মৃত্যু হয়েছিল সকলেরই। পুলিশ জানিয়েছে, যে গাড়িটির সঙ্গে ধাক্কা লেগেছিল গাড়িটির সেটির হদিস পাওয়া যায়নি। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে গাড়িটিকে চিহ্নিত করার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE