Advertisement
০৭ মে ২০২৪
Road Accident

কাকভোরে গুয়াহাটিতে গতির বলি সাত ইঞ্জিনিয়ারিং পড়ুয়া! নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা গাড়ির

সোমবার ভোরে গুয়াহাটির জুলুকবাড়িতে দ্রুত গতিতে ছুটে আসা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে ধাক্কা মারে একটি ডিভাইডারে। তার পর তা ধাক্কা মারে একটি পিকআপ ভ্যানে। তাতেই মৃত্যু সাত জনের।

representational image

গুয়াহাটিতে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু সাত ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার। — প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গুয়াহাটি শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ১২:১৪
Share: Save:

পথদুর্ঘটনায় একসঙ্গে মৃত্যু হল সাত তরুণের। তাঁরা একই সঙ্গে একটি ইঞ্জিনিয়ারিং কলেজে পড়েন। সোমবার সাতসকালে একটি গাড়িতে তাঁরা বেরিয়েছিলেন। পথে দুর্ঘটনা এবং মৃত্যু। মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে অসমের গুয়াহাটিতে।

একটি ইঞ্জিনিয়ারিং কলেজের দশ পড়ুয়া মিলে গাড়ি নিয়ে সোমবার কাকভোরে বেরিয়েছিলেন ছাত্রাবাস থেকে। জানা গিয়েছে, অতিরিক্ত গতির জেরে পথে নিয়ন্ত্রণ হারান চালক। গাড়ি নিয়ে ধাক্কা মারে পথ বিভাজিকায়। তার পর গাড়িটি সোজা গিয়ে মারে একটি পিকআপ ভ্যানে। দুর্ঘটনাটি ঘটেছে গুয়াহাটির জুলুকবাড়ি এলাকায়। পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলেই সাত ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার মৃত্যু হয়। আরও ছ’জন গুরুতর ভাবে আহত হয়েছেন। গাড়ির বাকি তিন পড়ুয়াকে গুয়াহাটি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁদের সকলেরই অবস্থা আশঙ্কাজনক। চালক-সহ পিকআপ ভ্যানের তিন সওয়ারিও আহত হয়েছেন। তাঁদেরও নিকটবর্তী হাসপাতালে ভর্তি করিয়ে চিকিৎসা শুরু হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, বেপরোয়া গতিতে গাড়ি ছুটিয়ে দুর্ঘটনা এই এলাকায় নতুন কিছু নয়। মাঝেমাঝেই পুলিশের চোখ এড়িয়ে ‘র‌্যাশ ড্রাইভিং’ চলে। সোমবার কাকভোরে তেমনই কোনও ঘটনা ঘটেছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। পড়ুয়াবোঝাই গাড়িটি চালাচ্ছিলেন এক ইঞ্জিনিয়ারিং পড়ুয়াই। তাঁর লাইসেন্স ছিল কি? তিনি কি মত্ত অবস্থায় ছিলেন? ময়নাতদন্তের রিপোর্টে তা পরিষ্কার হবে বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Assam engineering
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE