Advertisement
০৬ মে ২০২৪
Ahmedabad

সাত তলা থেকে লিফট ছিঁড়ে পড়ল হুড়মুড়িয়ে! আমদাবাদে নির্মীয়মান বহুতলে মৃত সাত শ্রমিক, আহত এক

বুধবার সকালে মর্মান্তিক ঘটনার সাক্ষী আমদাবাদ। একটি লিফটের মধ্যে আট জন ছিলেন বলে খবর। সকলকে নিয়ে হুড়মুড়িয়ে নীচে পড়ে যায় লিফটটি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ।

লিফট ভেঙে পড়ে আট জনের মৃত্যু।

লিফট ভেঙে পড়ে আট জনের মৃত্যু। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ১৪:১২
Share: Save:

নির্মীয়মাণ বহুতলের লিফট ছিঁড়ে সাত শ্রমিকের মৃত্যু। বুধবার সকালে মর্মান্তিক ঘটনার সাক্ষী আমদাবাদ। একটি লিফটের মধ্যে আট জন ছিলেন বলে খবর। সকলকে নিয়ে হুড়মুড়িয়ে নীচে পড়ে যায় লিফটটি। ঘটনাস্থলেই সাত জনের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় এক শ্রমিককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে খবর। তাঁর অবস্থা আশঙ্কাজনক। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ।

জানা গিয়েছে, গুজরাত বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের কাছেই ওই বহুতল তৈরির কাজ চলছিল। পুলিশ জানিয়েছে, সাত তলা থেকে লিফটি ছিঁড়ে পড়ে। লিফটের মধ্যে আট জন শ্রমিক ছিলেন। ওই বহুতলেই কাজ করছিলেন তাঁরা। সাত জনের মৃত্যু হয়েছে। কী ভাবে এই দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃতদের নাম সঞ্জয়ভাই বাবুভাই নায়ক, জগদীশভাই রমেশভাই নায়ক, অশ্বিনভাই সোমভাই নায়ক, মুকেশ ভারতভাই নায়ক, মুকেশভাই ভারতভাই নায়ক, রাজমল সুরেশভাই খরদি এবং পঙ্কজভাই শঙ্করভাই খরদি।

বুধবার সকাল ১০টা নাগাদ ওই নির্মীয়মাণ বহুতলের সাত তলায় লিফটি হঠাৎ আটকে যায় বলে খবর। কিন্তু ঘটনাস্থলে পুলিশ এবং দমকল পৌঁছয় দুপুর ১টা নাগাদ। তারা জানিয়েছে, তাদের কাছে এমন কোনও দুর্ঘটনার খবর এসেই পৌঁছয়নি। সংবাদমাধ্যমের কাছ থেকে ঘটনার খবর পান দমকল এবং বিপর্যয় মোকাবিলা দফতরের আধিকারিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ahmedabad Elevator Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE