Advertisement
০৫ মে ২০২৪
Murder

‘মোটা, তোতলা’ বলে ঠাট্টা, নালিশ করার ‘অপরাধে’ সহপাঠীকে কুপিয়ে খুন করল সাত কিশোর

দিল্লির আদর্শনগরের একটি সান্ধ্যকালীন স্কুলে পড়ত দীপাংশু। শারীরিক গঠনের জন্য স্কুলে তাকে নিয়ে ঠাট্টা করত সহপাঠীরা। ‘মোটা’ এবং ‘তোতলা’ বলে ডাকা হত। বাবার সামনেই ছেলেকে খুন করা হয়।

দিল্লিতে খুন দশম শ্রেণির ছাত্র।

দিল্লিতে খুন দশম শ্রেণির ছাত্র। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২২ ১২:৫৮
Share: Save:

ছুরি দিয়ে কুপিয়ে এক ছাত্রকে খুন করল তার সহপাঠীরা। দিল্লির একটি স্কুলের দশম শ্রেণির ছাত্র ছিল দীপাংশু। তাকে মারার জন্য অনলাইনে ছুরি কিনেছিল বাকিরা। এই ঘটনায় অভিযুক্ত দীপাংশুর কয়েক জন সহপাঠী এবং কিছু বহিরাগত ছাত্র।

পুলিশ সূত্রে খবর, দিল্লির আদর্শ নগরের একটি সান্ধ্যকালীন স্কুলে পড়ত দীপাংশু। শারীরিক গঠনের জন্য স্কুলে তাকে নিয়ে ঠাট্টা করত সহপাঠীরা। কথা বলায় কিছু সমস্যা ছিল কিশোরের। তাকে ‘মোটা’ এবং ‘তোতলা’ বলে ডাকা হত। তার তোতলামি নিয়ে বন্ধুরা মজা করত বলে অভিযোগ। দীপাংশুর দাদা জানিয়েছে, গত বৃহস্পতিবার তার ভাইকে সকলে মিলে ঘিরে ধরে বার বার উত্ত্যক্ত করছিল। সে দিন তাদের বাবাও গিয়েছিলেন স্কুলে। বাবার সামনেই ছেলেটিকে মারধর করা হয়।

মূলত, ছেলেকে উত্ত্যক্ত করা হয়, সেই অভিযোগ শুনেই তাকে স্কুল থেকে আনতে গিয়েছিলেন দীপাংশুর বাবা সৎপল। কারণ, তার আগের দিন ছেঁড়া জামায় বিধ্বস্ত অবস্থায় তাঁর ছেলে বাড়ি ফিরেছিল। বাড়ি গিয়ে বাবার কাছে নালিশ জানায় দীপাংশু। তার পরেই স্কুলে যান সৎপল। কিন্তু অভিযোগ, তাঁর সামনেই ছেলেটিকে ঘিরে ধরে বাকিরা। তাকে মারধর করা হয়। সাত জন মিলে ছুরি দিয়ে কোপায় দীপাংশুকে। বাধা দিতে গেলে তার বাবার পিঠেও ছুরি গেঁথে দেওয়া হয় বলে অভিযোগ।

হাসপাতালে নিয়ে গেলে দীপাংশুকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। তবে তার বাবা বেঁচে গিয়েছেন। তাঁকে এখনও ছেলের মৃত্যুসংবাদ জানানো হয়নি বলে খবর।

দীপাংশুর বাবা স্কুলে অভিযোগ জানাতে যাচ্ছিলেন বলেই প্রতিশোধ নেওয়া হয়েছে, দাবি মৃতের দাদা হিমাংশুর। অভিযুক্ত সাত কিশোরকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে দু’জন দীপাংশুর সহপাঠী। বাকিরা বহিরাগত, জানিয়েছে পুলিশ। গোটা ঘটনায় তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Delhi Student
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE