Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Man Beaten

Old man beaten to death: অনুমতি ছাড়া জল খাওয়ায় বৃদ্ধকে মার, মৃত্যু

মাঠে ঘাস কাটতে গিয়ে তেষ্টা পেয়েছিল বলে কাছেই একটি বাড়ির কল থেকে জল খেয়েছিলেন বৃদ্ধ মানুষটি।

কেন জল খাওয়ার আগে অনুমতি নেওয়া হয়নি, সেই প্রশ্ন তুলেই মারধর করা হয়।

কেন জল খাওয়ার আগে অনুমতি নেওয়া হয়নি, সেই প্রশ্ন তুলেই মারধর করা হয়। প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন
বৈশালী (বিহার) শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২১ ১০:৪৯
Share: Save:

মাঠে ঘাস কাটতে গিয়ে তেষ্টা পেয়েছিল বলে কাছেই একটি বাড়ির কল থেকে জল খেয়েছিলেন বৃদ্ধ মানুষটি। সেই ‘অপরাধে’ ওই বাড়ির মালিক ও তাঁর ছেলে তাঁকে ব্যাপক মারধর করে করে বলে অভিযোগ। সেই মার খাওয়ার পরেই অসুস্থ হয়ে প্রাণ গেল ৭০ বছরের বৃদ্ধের।

ঘটনাটি বিহারের বৈশালী জেলার সালেমপুর গ্রামের। নিহতের ছেলে রমেশ সাইনি জানান, তাঁর বাবা বিনা অনুমতিতে ওই বাড়ির কলে হাত দেওয়ার জন্যই তাঁকে মারধর করা হয়েছে। রমেশের কথায়, ‘‘মাঠে ঘাস কাটতে গিয়েছিল বাবা। সেখানেই তেষ্টা পাওয়ায় বাড়ির হ্যান্ডপাম্প থেকে জল নিয়ে খায়। তার পরেই বাড়ির মালিক ও তাঁর ছেলে মিলে বাবাকে মারধর করে। কেন জল খাওয়ার আগে তাঁদের অনুমতি নেওয়া হয়নি, সেই প্রশ্ন তুলেই বাবাকে মারধর করা হয়। পরে বাবা মারা যান। ওই পরিবারটির সঙ্গে আমাদের কোনও শক্রতা নেই।’’

সালেমপুরের এসডিপিও রাঘব দয়াল জানান, শনিবার সকালের দিকে ঘটনাটি ঘটেছে। প্রহৃত এবং আক্রমণকারী একই জাতের। ফলে এর মধ্যে জাতপাতের কোনও ব্যাপার নেই।’’ শুধু মাত্র অনুমতি ছাড়া জল খাওয়ায় এক বৃদ্ধকে এ ভাবে মারধর এবং তার পরিণতিতে মৃত্যুতে অবাক গ্রামবাসীরা। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE