Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mobile Phone

মায়ের মোবাইল ফেটে মৃত্যু আট মাসের শিশুর! ঘুমের সময় পাশেই ফোন বসানো ছিল চার্জে

এই ঘটনায় এ পর্যন্ত পুলিশ কোনও অভিযোগ পায়নি বলে খবর। তবে তাদের দাবি, মা-বাবা এবং পরিবারের অন্যান্যদের অবহেলার ফলেই এমন দুর্ঘটনা হয়েছে।

মায়ের মোবাইল ফেটে মৃত্যু আট মাসের শিশুর।

মায়ের মোবাইল ফেটে মৃত্যু আট মাসের শিশুর। প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
বরেলী শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২২ ১০:১১
Share: Save:

মোবাইল ফেটে মৃত্যু হল আট মাসের এক শিশুর। সোমবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বরেলি জেলায়।

পুলিশ সূত্রে খবর, একটি সুইচবোর্ডে মোবাইলটি চার্জে বসিয়ে শিশুটির পাশে রেখেছিলেন তার মা। মাস ছয়েক আগে কেনা সেই কি-প্যাড ফোন চার্জে বসানোর সঙ্গে সঙ্গে ফেটে যায়। ঘটনার সময় আট মাসের শিশু নেহার ঘরেই ছিলেন না মা কুসুম কাশ্যপ। প্রচণ্ড শব্দ হতেই তাঁর বড় মেয়ে নন্দিনী ভয়ে কেঁদে ফেলে। পাশের ঘর থেকে ছুটে আসেন মা। দেখেন ছোট মেয়ে রক্তাক্ত হয়ে পড়ে আছে। মুখের একটা অংশটা পুড়ে গিয়েছে। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা শিশুটিকে মৃত বলে ঘোষণা করে।

এই ঘটনায় এখনও পর্যন্ত পুলিশ কোনও অভিযোগ পায়নি বলে খবর। তবে তাদের দাবি, মা-বাবা এবং পরিবারের অন্যান্যদের গাফিলতির কারণেই এমন দুর্ঘটনা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, মৃত শিশুর বাবা সুনীল কুমার কাশ্যপ শ্রমিকের কাজ করেন। যে বাড়িতে তারা থাকেন সেটি পুরোপুরি তৈরি হয়নি। সোলার এবং বড় ব্যাটারির প্লেট দিয়ে ঘরের আলো জ্বালা থেকে মোবাইল চার্জ করতেন সবাই। এর ফলেই এমন দুর্ঘটনা বলে জানিয়েছে পুলিশ। তবে ওই পরিবারের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ঘটনায় শোকের ছায়া এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mobile Phone Died Uttar Pradeh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE