Advertisement
১৯ মে ২০২৪
Delhi

একা থাকা অশীতিপর বৃদ্ধাকে খুন করে বাড়ি লুট করল দুষ্কৃতীরা! তদন্তে দিল্লি পুলিশ

বিছানায় পড়ে রয়েছে বৃদ্ধার দেহ। পুরো বাড়ি এলোমেলো হয়ে রয়েছে। জিনিসপত্র পড়ে আছে ছড়িয়ে ছিটিয়ে। আলমারি হাট করে খোলা। তদন্তকারীদের অনুমান, টাকা-পয়সা, গয়নাগাটি যা ছিল, সবই লুট করেছে দুষ্কৃতীরা।

স্বামীর মৃত্যুর পর বাড়িতে একাই থাকতেন বৃদ্ধা। সন্তানরা থাকেন আলাদা আলাদা জায়গায়।

স্বামীর মৃত্যুর পর বাড়িতে একাই থাকতেন বৃদ্ধা। সন্তানরা থাকেন আলাদা আলাদা জায়গায়। —প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১৬:০৯
Share: Save:

বাড়িতে একা থাকা এক বৃদ্ধাকে খুন করে বাড়ির সর্বস্ব লুট করে নিয়ে গেল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে উত্তরপূর্ব দিল্লির করবালনগর এলাকায়। রবিবার বৃদ্ধার দেহ উদ্ধার করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

দিল্লির দয়ালপুর থানা এলাকায় থাকতেন ওই বৃদ্ধা। স্বামী গত হয়েছেন বেশ কয়েক বছর আগে। বৃদ্ধার ৩ সন্তানই আলাদা আলাদা থাকেন। তাঁর রহস্যমৃত্যুর খবর মেলে সোমবার সকালে। প্রতিবেশীরা থানায় ফোন করে জানান যে, এক বৃদ্ধাকে খুন করা হয়েছে এবং তাঁর বাড়ির জিনিসপত্র এলোমেলো হয়ে পড়ে রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ।

পুলিশ গিয়ে দেখে বিছানায় পড়ে রয়েছে বৃদ্ধার দেহ। পুরো বাড়ি এলোমেলো হয়ে রয়েছে। জিনিসপত্র পড়ে আছে ছড়িয়ে ছিটিয়ে। আলমারি হাট করে খোলা। তদন্তকারীদের অনুমান, টাকা-পয়সা, গয়নাগাটি যা ছিল, সবই লুট করেছে দুষ্কৃতীরা। পরে ফরেন্সিক বিশেষজ্ঞদের ডাকা হয়। তাঁরা এসে ঘটনাস্থল পরিদর্শন করেন। খুন এবং ডাকাতির অভিযোগে ভারতীয় দণ্ডবিধির ৩০২ এবং ৩৯২ ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।

ঘটনার তদন্তে নেমে মৃতার প্রতিবেশীদের বাড়ির এবং এলাকার সমস্ত সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। তদন্তকারীদের প্রাথমিক অনুমান, কোনও পরিচিতও এই ঘটনার নেপথ্যে থাকলেও থাকতে পারে। তা ছাড়া, কী ভাবে বৃদ্ধাকে খুন করা হয়েছে, সেটাও খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যে দেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। বৃদ্ধার মৃত্যুর খবর দেওয়া হয়েছে তাঁর তিন সন্তানকে। এই খুন এবং ডাকাতির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Murder old Delhi Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE