Advertisement
২৫ এপ্রিল ২০২৪
killing

প্রেমিকার বিয়ে হতেই নিজের মাথায় গুলি করল নাবালক, সিসিটিভিতে ধরা পড়ল পুরো ঘটনা

ওই কিশোর এবং তার প্রেমিকা স্কুলে একই ক্লাসের পড়ুয়া। সম্প্রতিই সামাজিক মাধ্যমে প্রেমিকার বিয়ের খবর এবং তার জন্য হতাশার কথা বন্ধুদের জানিয়েছিল সে।

প্রেমিকার বিয়ের কথা জানার পরই ভেঙে পড়ে ওই কিশোর।

প্রেমিকার বিয়ের কথা জানার পরই ভেঙে পড়ে ওই কিশোর। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ২১:২৭
Share: Save:

প্রেমিকার বিয়ের খবর পেয়েই ভেঙে পড়েছিল ১৭ বছরের কিশোর। ফেসবুকে সে কথা জানিয়েওছিল সে। বৃহস্পতিবার প্রেমিকার বিয়ে হয়ে যাওয়ার পরই নিজের মাথায় গুলি করেসে সে। ঘটনাটি পুরোটাই ধরা পড়েছে একটি সিসিটিভি ক্যামেরায়। গুরুতর জখম ওই কিশোরকে প্রায় সঙ্গে সঙ্গেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু সেখানে চিকিৎসা চলাকালীনই তার মৃত্যু হয়।

রাজস্থানের ভিলওয়াড়া জেলার ভিলওয়াড়া শহরেই ঘটনাটি ঘটে বৃহস্পতিবার রাতে। পুলিশ জানিয়েছে, এলাকার একটি বেসরকারি হাসপাতাল চত্বরে দাঁড়িয়েই নিজেকে গুলি করে ওই কিশোর। হাসপাতালেরই ক্লোজড সার্কিট ক্যামেরায় ধরা পড়ে ঘটনাটি।

প্রত্যক্ষদর্শীরা ওই অবস্থায় দেখতে পেয়েছিল ওই কিশোরকে। তাঁদেরই কয়েকজন তাকে চিনতেও পারে। যশ ব্যাস নামে ওই কিশোর ওই এলাকারই বাসিন্দা। পুলিশ জানিয়েছে, যশ এবং তার প্রেমিকা স্কুলে একই ক্লাসের পড়ুয়া। সম্প্রতিই সামাজিক মাধ্যমে প্রেমিকার বিয়ের খবর এবং তার জন্য হতাশার কথা বন্ধুদের জানিয়েছিল সে। বৃহস্পতিবার আচমকাই চরম সিদ্ধান্ত নেয় সে।

পুলিশ জানিয়েছে, গুরুতর জখম ব্যাসকে উদয়পুরের হাসপাতালেও নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত বাঁচানো যায়নি। ময়নাতদন্তের পর তার দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

killing shooting unnatural death Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE