Advertisement
১৩ জুন ২০২৪
Bangladesh

Diplomat: ভারতীয় মহিলার সঙ্গে নগ্ন অবস্থায় মোবাইলে ভিডিয়ো চ্যাট! কূটনীতিককে দেশে ফেরাল বাংলাদেশ

মহম্মদ সানিউল কাদের নামে ওই কূটনীতিক কলকাতার ডেপুটি হাইকমিশনে প্রথম সচিব। এক ভারতীয় মহিলার সঙ্গে তাঁর আপত্তিকর ভিডিয়ো চ্যাট ফাঁস হয়ে যায়।

মহম্মদ সানিউল কাদের নামে ওই কূটনীতিক কলকাতাস্থিত ডেপুটি হাইকমিশনে প্রথম সচিব (রাজনৈতিক) পদে কর্মরত ছিলেন

মহম্মদ সানিউল কাদের নামে ওই কূটনীতিক কলকাতাস্থিত ডেপুটি হাইকমিশনে প্রথম সচিব (রাজনৈতিক) পদে কর্মরত ছিলেন

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২২ ১৫:২৯
Share: Save:

এক ভারতীয় মহিলার সঙ্গে মোবাইলে অশালীন অবস্থায় চ্যাটিংয়ের অভিযোগে বাংলাদেশ ডেপুটি হাইকমিশনের এক কূটনীতিককে তড়িঘড়ি দেশে ফেরাল বাংলাদেশ। মহম্মদ সানিউল কাদের নামে ওই কূটনীতিক কলকাতাস্থিত ডেপুটি হাইকমিশনে প্রথম সচিব (রাজনৈতিক) পদে কর্মরত ছিলেন। এক ভারতীয় মহিলা এবং ওই কূটনীতিকের নগ্ন অবস্থার একটি ভিডিয়ো চ্যাট ফাঁস হয়ে যায়। তারপরই বাংলাদেশের বিদেশমন্ত্রক ওই পদক্ষেপ করে।

বাংলাদেশের ডেপুটি হাইকমিশনার তৌফিক হাসান সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সানিয়ুল ওই ভিডিয়ো চ্যাটে যুক্ত থাকায় তাঁকে দেশে (বাংলাদেশ) পাঠানেো হয়েছে। তৌফিক দাবি করেছেন নেটমাধ্যমে বিষয়টি ফাঁস হয়েছে। যদিও আনন্দবাজার অনলাইন ওই ভিডিয়ো যাচাই করেনি।

এই সংক্রান্ত দু’টি ভিডিয়ো প্রকাশ্য়ে এসেছে বলে অভিযোগ। ভিডিয়োতে দেখা গিয়েছে তাঁরা দু’জন নগ্ন অবস্থায় রয়েছেন এবং বিভিন্ন অনৈতিক কার্যকলাপেও লিপ্ত। ভিডিয়ো ফাঁস হওয়ার পরেই ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ২৬ জানুয়ারি পেট্রাপোল সীমান্ত হয়ে দেসে ফিরে যান সানিয়ুল। তাঁর বিরুদ্ধে বিভাগীয় তদন্তও শুরু হয়েছে বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangladesh Government chat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE