Advertisement
১৭ মে ২০২৪
new delhi

বৃষ্টি-বিপর্যস্ত দিল্লিতে ছাদ ভেঙে মৃত অন্তত ৩, ধ্বংসস্তূপে আটকে বেশ কয়েক জন

ধ্বংসস্তূপের মধ্যে ঠিক কত জন আটকে পড়েছেন, তা নিশ্চিত করে বলা সম্ভব হয়নি। যদিও দমকলকর্মীদের প্রাথমিক অনুমান, অন্তত ৩-৪ জন তাতে আটকে রয়েছেন। তাঁদের উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।

রবিবার সন্ধ্যায় নয়াদিল্লিতে এই দুর্ঘটনায় উদ্ধারকাজে নেমেছে দমকলবাহিনী।

রবিবার সন্ধ্যায় নয়াদিল্লিতে এই দুর্ঘটনায় উদ্ধারকাজে নেমেছে দমকলবাহিনী। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২২ ২২:১৮
Share: Save:

বৃষ্টি-বিপর্যস্ত দিল্লির লালকেল্লার মূল ফটক লাহোরি গেট এলাকায় একটি বাড়ির ছাদ ভেঙে অন্তত ৩ জনের মৃত্যু হল। অন্তত ৫ জন আহত। ওই ভবনের ধ্বংসস্তূপে আরও ৩-৪ জন আটকে রয়েছেন বলে মনে করা হচ্ছে। রবিবার সন্ধ্যায় নয়াদিল্লিতে এই দুর্ঘটনায় উদ্ধারকাজে নেমেছে দমকলবাহিনী।

সংসাদ সংস্থা এএনআইকে দিল্লির দমকলবাহিনীর ডিরেক্টর অতুল গর্গ জানিয়েছেন, রবিবার সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ ওই দুর্ঘটনার কথা জানতে পারেন তাঁরা। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে যায় দমকলের ৫টি ইঞ্জিন। এই প্রতিবেদন প্রকাশিত হওয়ার সময় ধ্বংসস্তূপ থেকে ৫ জন আহতকে উদ্ধার করা সম্ভব হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে জানিয়েছেন তিনি।

সংবাদ সংস্থা সূত্রে খবর, ধ্বংসস্তূপের মধ্যে ঠিক কত জন আটকে পড়েছেন, তা নিশ্চিত করে বলা সম্ভব হয়নি। যদিও দমকলকর্মীদের প্রাথমিক অনুমান, অন্তত ৩-৪ জন তাতে আটকে রয়েছেন। তাঁদের উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

new delhi Accident Lahori Gate
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE