Advertisement
১৬ জুন ২০২৪
Bull in Bank

ব্যাঙ্কের কাউন্টারে বিশাল ষাঁড়, আতঙ্ক কর্মী থেকে গ্রাহকদের, লাঠি খেয়েও নির্বিকার

ভিডিয়োয় দেখা গিয়েছে, দরজা দিয়ে এসবিআই-এর শাখায় প্রবেশ করে সেই ষাঁড়। কিছু ক্ষণ দাঁড়িয়ে থাকে এক কোণে। এর পর ধীরে ধীরে এগোতে থাকে কাউন্টারের দিকে।

image of bull

ব্যাঙ্কে ঢুকে পড়ল ষাঁড়। ছবি: ভিডিয়ো থেকে।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৪ ১৮:৫৬
Share: Save:

ব্যাঙ্কে লাইনে দাঁড়িয়ে রয়েছেন গ্রাহকেরা। আচমকা দরজায় ধাক্কা দিয়ে ঢুকে এল বিশাল এক ষাঁড়। তার পর ইতিউতি ঘুরে বেড়াল ব্যাঙ্কের ভিতরে। দেখে আতঙ্কিত লোকজন। সে অবশ্য এ সবে পাত্তা দিল না। সমাজমাধ্যমে সেই ভিডিয়ো দেখে কেউ বললেন, “নোটবাতিলের ফলে বাতিল হওয়া নোট বদলাতে এসেছে ষাঁড়টি।” কেউ বললেন, “ব্যাঙ্কের স্টক এ বার দৌড়বে ষাঁড়ের গতিতে।” বুধবার উত্তরপ্রদেশের উন্নাওয়ে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই)-র শাখায় এই ঘটনা হয়েছে।

৩০ সেকেন্ডের ভিডিয়োটি এখন সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যার সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োয় দেখা গিয়েছে, দরজা দিয়ে এসবিআই-এর শাখায় প্রবেশ করে সেই ষাঁড়। কিছু ক্ষণ দাঁড়িয়ে থাকে এক কোণে। এর পর ধীরে ধীরে এগোতে থাকে কাউন্টারের দিকে। তাকে দেখে গ্রাহকেরা একটু ভয় পেয়ে যান। কয়েক জন ছোটাছুটিও করেন। এর পর নিরাপত্তারক্ষী ষাঁড়টিকে লাঠি দিয়ে তাড়ায়। শেষ পর্যন্ত কী হয়েছিল, তা আর ভিডিয়োতে নেই।

ব্যাঙ্কের ওই শাখার ম্যানেজার গৌরব সিংহ বলেন, ‘‘ব্যাঙ্কের বাইরে দু’টি ষাঁড় মারামারি করছিল। তার পর একটি ষাঁড়কে তাড়া করে দ্বিতীয়টি। তাড়া খেয়ে সেটি ঢুকে পড়ে ব্যাঙ্কে। তখন দরজা খোলা ছিল। যে সময় এই কাণ্ড হয়েছে, তখন ব্যাঙ্কে খুব বেশি লোকজন ছিলেন না।’’ ভিডিয়ো দেখে সমাজমাধ্যম ব্যবহারকারীদের কেউ লিখেছেন, ষাঁড়টি ২,০০০ টাকার নোট বদলাতে এসেছিল। কেউ মন্তব্য করেছেন, নেটব্যাঙ্কিংয়ের পাসওয়ার্ড না পেয়ে ও ব্যাঙ্কে চলে এসেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bull Bank
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE