Advertisement
১০ জুন ২০২৪
Murder in Assam Tea Garden

৬ বছরের বালিকাকে নির্যাতন করে খুন, চা বাগানে দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য

জেলা প্রশাসন এবং পুলিশের কাছে অভিযুক্তকে উপযুক্ত শাস্তি দেওয়ার দাবি জানিয়েছেন স্থানীয়েরা। গ্রেফতার করে অভিযুক্তের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে বলে আশ্বাস দিয়েছে পুলিশ।

representative image of physical assault

অভিযুক্তকে ইতিমধ্যেই শনাক্ত করে ফেলেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
শিলচর (অসম) শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৪২
Share: Save:

চা বাগানের মধ্যে এক নাবালিকাকে শারীরিক নির্যাতন। ধর্ষণের পর খুন। মঙ্গলবার অসমের সোনিতপুর জেলার ঢেকিয়াজুলি এলাকার কাছে মুহিনিপুর চা বাগানে এই ঘটনাটি ঘটে। পুলিশ সূ্ত্রে জানা গিয়েছে, মৃতা নাবালিকার বয়স ৬ বছর। চা বাগানের ভিতর থেকে নাবালিকার মৃতদেহ উদ্ধার হওয়ায় চাঞ্চল্য ছড়ায় এলাকাবাসীদের মধ্যে। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর পাঠানো হয়। খবর পাওয়ার পর ঘটনাস্থলে আসে স্থানীয় পুলিশ।

নাবালিকার দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশের তরফে একটি তদন্তকারী দল গঠন করা হয়েছে।

স্থানীয়েরা জেলা প্রশাসন এবং পুলিশের কাছে অভিযুক্তকে উপযুক্ত শাস্তি দেওয়ার দাবি জানিয়েছেন। এই প্রসঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার বিরিঞ্চি বোরার মন্তব্য, অভিযুক্তকে ইতিমধ্যেই শনাক্ত করে ফেলেছে পুলিশ। তাঁকে খুঁজে পাওয়ার জন্য তল্লাশিও চালানো হচ্ছে। খোঁজ পেলেই অভিযুক্তকে দ্রুত গ্রেফতার করবে পুলিশ। গ্রেফতারের পর অভিযুক্তের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে বলে স্থানীয়দের আশ্বাস দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Assam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE