Advertisement
০২ মে ২০২৪
Petrol Pump Vandalized

পঞ্জাবে পেট্রল পাম্পে ঢুকে তাণ্ডব এক দল যুবকের, মারধর করা হল কর্মীদের, ভাঙা হল তেলের যন্ত্রও!

পাম্প মালিকের অভিযোগ, হামলাকারীরা তেলের যন্ত্র, সিসিটিভি ক্যামেরা এবং দুটি কম্পিউটার নষ্ট করেছে। এ ছাড়াও কর্মীদের কাছ থেকে নগদ ১০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গিয়েছে।

cctv

পেট্রল পাম্পে হামলার দৃশ্য ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লুধিয়ানা শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ১৩:১০
Share: Save:

পঞ্জাবের লুধিয়ানায় পেট্রল পাম্পে ঢুকে তাণ্ডব চালানোর অভিযোগ উঠল এক দল যুবকের বিরুদ্ধে। শুধু তাই-ই নয়, পাম্পের কর্মীদের মারধর করা হয়। ভাঙচুর চালানো হয় অফিসে এবং তেলের যন্ত্রগুলিতেও। সোমবার রাতের ঘটনা।

তাণ্ডবের সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, আচমকাই জনা দশের যুবক পেট্রল পাম্পে ঢুকে পড়েন। তখন কাজে ব্যস্ত ছিলেন পাম্পের কর্মীরা। পাম্পে ঢুকেই ওই যুবকেরা কর্মীদের উপর চড়াও হন। তাঁদের মারধর করেন।

এর পরই তাঁরা চড়াও হন পাম্পের অফিস ঘরে। সেখানে তাণ্ডব চালানোর পর তেলের যন্ত্রগুলিও ভাঙচুর করেন। এই ঘটনার পরই থানায় অভিযোগ দায়ের করেন পাম্প মালিক ইন্দ্রজিৎ সিংহ। এই ঘটনায় এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে বাকিদেরও চিহ্নিত করার কাজ করছে তারা।

পাম্প মালিকের অভিযোগ, হামলাকারীরা তেলের যন্ত্র, সিসিটিভি ক্যামেরা এবং দুটি কম্পিউটার নষ্ট করেছে। এ ছাড়াও কর্মীদের কাছ থেকে নগদ ১০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গিয়েছে। হামলাকারীরা পাম্প জ্বালিয়ে দেওয়ারও হুমকি দিয়েছেন বলে দাবি পাম্প মালিকের।

ঘটনার সূত্রপাত বিনামূল্যে তেল ভরানোকে কেন্দ্র করে। পাম্প মালিকের অভিযোগ, হামলাকারীরা বাইকে করে আসেন। কর্মীদের বিনামূল্যে পেট্রল ভরে দিতে বলেন। কিন্তু তাঁরা দিতে অস্বীকার করায় গালিগালাজ করে এবং শাসিয়ে চলে যান হামলাকারীরা। কিছু ক্ষণ পরে জনা দশেক যুবক আবার পাম্পে আসেন। ধারালো অস্ত্র এবং লোহার রড দিয়ে কর্মীদের মারধর করেন। এই ঘটনায় মুকেশ এবং সঞ্জীব নামে দুই কর্মী আহত হয়ে হাসপাতালে ভর্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Petrol Pump Ludhiana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE