Advertisement
০২ মে ২০২৪
Arms and Explosives

জম্মু-কাশ্মীর থেকে প্রচুর অস্ত্র এবং বিস্ফোরক উদ্ধার করল পুলিশ ও সেনাবাহিনী

পুলিশ কর্তৃপক্ষ জানিয়েছেন, সুরানকোটের নবানা গ্রামে পুলিশ ও সেনাবাহিনীর যৌথ তল্লাশি করার সময় ওই ঘাঁটির সন্ধান পান তাঁরা।

পুলিশ ২টি একে অ্যাসল্ট রাইফেল, ৬টি ম্যাগাজিন, ৬৯টি রাউন্ড কার্তুজ, ১টি ম্যাগাজিন-সহ পিস্তল এবং ৫টি গ্রেনেড উদ্ধার করেছে।

পুলিশ ২টি একে অ্যাসল্ট রাইফেল, ৬টি ম্যাগাজিন, ৬৯টি রাউন্ড কার্তুজ, ১টি ম্যাগাজিন-সহ পিস্তল এবং ৫টি গ্রেনেড উদ্ধার করেছে। -ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
জম্মু-কাশ্মীর শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ১৮:০১
Share: Save:

আবারও জম্মু-কাশ্মীর সীমান্তের পুঞ্চ জেলায় গোপন জঙ্গি ঘাঁটি থেকে নিরাপত্তা বাহিনী প্রচুর অস্ত্রশস্ত্র এবং বিস্ফোরক উদ্ধার করেছে। পুলিশ সূত্রের খবর ওই আস্তানা থেকে ২টি একে অ্যাসল্ট রাইফেল, ৬টি ম্যাগাজিন, ৬৯টি রাউন্ড কার্তুজ, ১টি ম্যাগাজিন-সহ পিস্তল এবং ৫টি গ্রেনেড উদ্ধার করেছে তারা। পুলিশ কর্তৃপক্ষ জানিয়েছেন, সুরানকোটের নবানা গ্রামে পুলিশ ও সেনাবাহিনীর যৌথ তল্লাশি করার সময় ওই ঘাঁটির সন্ধান পান তাঁরা। ওই গোপন আস্তানায় পৌঁছনোর পর বেশ কিছু অস্ত্র এবং বিস্ফোরক উদ্ধার করেন তাঁরা। পুলিশ জানিয়েছে, তদন্ত চলছে তবে কে বা কারা এর পিছনে রয়েছে তা এখনও স্পষ্ট নয়। এই ঘটনায় এখনও কেউ গ্রেফতার হয়নি।

আগেও এমন ঘটনা পুঞ্চ জেলায় ঘটেছিল। চলতি বছরের গত সেপ্টেম্বর মাসে, এই জেলায় নিয়ন্ত্রণরেখার (এলওসি) কাছ থেকে বিস্ফোরক উদ্ধার করেছিল নিরাপত্তা বাহিনী। তল্লাশির সময় নুরকোট এলাকার কাছে একটি ব্যাগ খুঁজে পেয়েছিল। পুলিশের তথ্য অনুযায়ী, সেই ব্যাগ থেকে একটি রেডিয়ো, কিছু গ্রেনেড ও একটি সার্কিট উদ্ধার করা হয়ছিল। এ ছাড়া, পুলিশ জানিয়েছিল, ওই ব্যাগের মধ্যে একটি ধাতব বাক্স ছিল যা সম্ভবত একটি ‘ইমপ্রোভাইজড এক্সপ্লোসিভ ডিভাইস’ (আইইডি)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

JammuKashmir police army Explosive
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE