Advertisement
১১ মে ২০২৪
Leopard

Viral: ক্লাসে ঢুকে ছাত্রের ঘাড়ে থাবা! তার পর ঘুরে বেড়াল ক্লাসে, দেখুন সেই ভিডিয়ো

বৃহস্পতিবার সকালে আলিগড়ের নিহাল সিংহ ইন্টার কলেজের লাকি রাজ সিংহ নামে ওই পড়ুয়া ক্লাসঘরে ঢুকে পড়া একটি চিতাবাঘের হামলায় আহত হয়েছেন।

স্কুলে বন্দি চিতাবাঘ।

স্কুলে বন্দি চিতাবাঘ। ছবি: টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
আলিগড় শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২১ ১১:৩০
Share: Save:

ক্লাস করতে গিয়ে চিতাবাঘের মুখে প্রাণ যেতে বসেছিল উত্তরপ্রদেশের এক স্কুল পড়ুয়ার। বৃহস্পতিবার সকালে আলিগড়ের নিহাল সিংহ ইন্টার কলেজের লাকি রাজ সিংহ নামে ওই পড়ুয়া ক্লাসঘরে ঢুকে পড়া একটি চিতাবাঘের হামলায় আহত হয়েছেন।

ক্লাসঘরে চিতাবাঘ ঢোকার সেই রোমহর্ষক সেই দৃশ্য ধরা পড়েছে স্কুলের সিসিটিভি ক্যামেরায়।

স্থানীয় সূত্রের খবর, সোমবার সকালে হঠাৎই চিতাবাঘটি স্কুল চত্বরে ঢুকে পড়ে। কয়েক জন পড়ুয়া তাকে দেখে ফেলার পর হট্টগোল শুরু হওয়ায় ছুটে ১০ নম্বর ঘরে ঢুকে পড়ে। দরজার সামনেই তার সামনে পড়ে যায় লাকি। তাকে দাঁত-নখের আঘাতে ক্ষতবিক্ষত করে চিতাবাঘটি। লাকির কথায়, ‘‘ক্লাসে ঢুকতে গিয়ে হঠাৎ সামনে দেখি চিতাবাঘ! সকলে হুড়োহুড়ি করে পালানো চেষ্টা করছিল। সে সময় হঠাৎই চিতাবাঘটি আমাকে আক্রমণ করে।’’

নিহাল সিংহ ইন্টার কলেজের অধ্যক্ষ যোগেশ যাদব জানিয়েছেন, সিসিটিভি ক্যামেরায় চিতাবাঘটির অবস্থান দেখে স্কুলের দরজা বন্ধ করে সেটিকে বন্দি করা হয়। এর পর খবর দেওয়া হয় বন দফতরে। বনকর্মীরা গিয়ে বন্যপ্রাণীটিকে উদ্ধার করে। যোগেশ বলেন, ‘‘জখম ছাত্রটির আঘাত গুরুতর নয়। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, সে এখন ভাল আছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Leopard wildlife Aligarh Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE