Advertisement
২৬ এপ্রিল ২০২৪
UP Rape

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, যোগীরাজ্যে গ্রেফতার মাদ্রাসার শিক্ষক

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন ধর্ষণের অভিযোগে রবিবার অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বরেলি শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২১ ১৪:৫৯
Share: Save:

এক মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠল মাদ্রাসার এক শিক্ষকের বিরুদ্ধে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বরেলি জেলার শীশগড় এলাকায়। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন ধর্ষণের অভিযোগে রবিবার অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশে দায়ের করা অভিযোগে নির্যাতিতা মহিলা জানিয়েছেন, চার বছর আগে মাদ্রাসায় পড়তে আসেন তিনি। অভিযুক্তের সঙ্গে তিনি বিভিন্ন বিষয়ে পড়াশোনাও করতেন। পরে অভিযুক্ত মাদ্রাসায় শিক্ষকতার চাকরি পান। সেই সময়ই তাঁদের মধ্যে সম্পর্ক গড়ে উঠেছিল বলে পুলিশকে জানিয়েছেন নির্যাতিতা। নির্যাতিতার দাবি, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁকে একাধিক বার ধর্ষণ করেছেন অভিযুক্ত। এমনকি জোর করে গর্ভপাত করানোর অভিযোগও এনেছেন তিনি।

এ নিয়ে বরেলি জেলার পুলিশ সুপার রোহিত সিংহ সজ্জন বলেছেন, ‘‘অভিযুক্ত এবং নির্যাতিতার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অভিযুক্ত তাঁকে একাধিক বার ধর্ষণ করেছেন বলে অভিযোগ করেছেন নির্যাতিতা।’’ সম্প্রতি নির্যাতিতা তাঁকে বিয়ের দাবি জানিয়েছিলেন এবং অভিযুক্তের বাড়িও গিয়েছিলেন। সে সময় অভিযুক্ত তাঁকে প্রাণে মারার হুমকি দেন বলে অভিযোগ। তার পরই পুলিশে অভিযোগ দায়ের করেন তিনি। এবং শনিবার তা নিয়ে মামলা দায়ের করে পুলিশ। এবং‌ রবিবার গ্রেফতার করে অভিযুক্তকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UP Rape Uttar Pradesh Madrassa Rape accused
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE