Advertisement
২৫ এপ্রিল ২০২৪
arrest

মহিলা সহযাত্রীর উপর হামলা, মুম্বই থেকে ঠাণে যাওয়ার পথে চলন্ত ট্রেনে আক্রমণ

অভিযোগকারিণীর দাবি, তিনি কর্নাটকের কুন্ডাপুর থেকে ট্রেনে উঠেছিলেন। তাঁর গন্তব্য ছিল, মুম্বইয়ের ছত্রপতি মহারাজ শিবাজি টার্মিনাস। সেই ট্রেনেই তাঁর উপর হামলা চালানো হয় বলে অভিযোগ।

A man arrested for robbing and assaulting a woman between Mumbai and Thane

ছিনতাইকারী গ্রেফতার। প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ মে ২০২৩ ১৩:৩৮
Share: Save:

মহিলা সহযাত্রীর শ্লীলতাহানি, তাঁর উপর আক্রমণ এবং ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার করা হল এক যুবককে। মুম্বই থেকে ঠাণেগামী একটি দূরপাল্লার ট্রেনে এই ঘটনা ঘটেছে শনিবার। ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

অভিযোগকারিণীর দাবি, তিনি কর্নাটকের কুন্ডাপুর থেকে ট্রেনে উঠেছিলেন। তাঁর গন্তব্য ছিল, মুম্বইয়ের ছত্রপতি মহারাজ শিবাজি টার্মিনাস। সেই ট্রেনেই তাঁর উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। ওই মহিলার দাবি, অভিযুক্ত যুবক ঠাণে থেকে ওই ট্রেনে উঠেছিলেন শুক্রবার সকালে। ট্রেন চলতে শুরু করলে ওই যুবক তাঁর গয়না ধরে টানেন বলে অভিযোগ।

রেলপুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই মহিলার গয়না ছিনিয়ে নিয়ে কাঞ্জুরমার্গ এলাকায় ট্রেন থেকে ঝাঁপ দেন ওই যুবক। আরও জানা গিয়েছে, নভি মুম্বই এলাকা থেকে শুক্রবার রাতে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। ওই যুবক দাগি অপরাধী বলেও রেলপুলিশ আধিকারিকদের দাবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Snatching Mumbai Thane
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE