Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Chandigarh

চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ে ভিডিয়ো ফাঁস-কাণ্ডে সিমলা থেকে গ্রেফতার যুবক, বিশ্ববিদ্যালয়ে চলছে বিক্ষোভ

রবিবার ধৃত ব্যক্তির নাম সানি মেহতা। ২৩ বছরের এই যুবক থাকেন সিমলার রোহরুতে। এর আগে যে তরুণীকে গ্রেফতার করা হয়েছে, তিনিও একই এলাকার বাসিন্দা।

বিশ্ববিদ্যালয় চত্বরে চলছে পড়ুয়াদের বিক্ষোভ।

বিশ্ববিদ্যালয় চত্বরে চলছে পড়ুয়াদের বিক্ষোভ। ছবি— পিটিআই।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ২০:১৮
Share: Save:

চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ে ভিডিয়ো ফাঁস কাণ্ডে সিমলা থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। এই মামলায় এ নিয়ে দু’জনকে গ্রেফতার করা হল। এর আগে, বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে গ্রেফতার করে পঞ্জাব পুলিশ।

রবিবার ধৃত ব্যক্তির নাম সানি মেহতা। ২৩ বছরের এই যুবক থাকেন সিমলার রোহরুতে। এর আগে যে তরুণীকে গ্রেফতার করা হয়েছে, তিনিও একই এলাকার বাসিন্দা। পঞ্জাব পুলিশ আগেই জানিয়েছিল, দু’জনেই দু’জনের পরিচিত। পঞ্জাব পুলিশের আধিকারিক গুরপ্রীত দেও সংবাদ সংস্থা এএনআইকে সেই সময় বলেছিলেন, ‘‘সিমলা থেকে ধৃত ব্যক্তি তরুণীর পরিচিত। তাঁকে গ্রেফতার করতে পারলেই এ বিষয়ে আরও তথ্য জানা যাবে। তাঁর মোবাইলটিও ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হবে।’’

অভিযোগ, এক ছাত্রী ছাত্রী আবাসের অন্যান্য আবাসিকদের আপত্তিকর ভিডিয়ো রেকর্ড করেছেন। রবিবারই চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ে তা নিয়ে প্রতিবাদ আছড়ে পড়ে। যদিও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বিবৃতি জারি করে দাবি করে, কেবলমাত্র একটি ভিডিয়োই ফাঁস হয়েছে। সেই ভিডিয়োটি এক ছাত্রী পাঠিয়েছিলেন সিমলায় তাঁর পুরুষ বন্ধুকে।

৬০ ছাত্রীর স্নানের দৃশ্য মোবাইল বন্দি করেছেন বিশ্ববিদ্যালয়েরই এক ছাত্রী। অভিযোগ, সেই ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হতে আট ছাত্রী আত্মহত্যার চেষ্টা করেছেন ছাত্রী আবাসের ভিতরে। শনিবার রাত থেকে এই খবর চাউর হয় মোহালির চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ে। এই ঘটনার তদন্তে নেমে পুলিশ জানিয়েছে, অভিযুক্তের ফোন থেকে একটিই ভিডিয়ো পাওয়া গিয়েছে। সেটি তাঁর নিজেরই। ভিডিয়োটি নিজের পুরুষ বন্ধুকে পাঠান তিনি।

বিশ্ববিদ্যালয়ের তরফ থেকেও একই কথা জানানো হয় লিখিত ভাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chandigarh university arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE