Advertisement
১৭ জুন ২০২৪
Mystery Death of a DJ

বাড়িতেই রহস্যমৃত্যু ডিজে অক্ষয়কুমারের, পরিবারের সন্দেহের তালিকায় প্রেমিকা

পুলিশকে অ্যাজেক্সের বাড়ির লোকজন জানিয়েছেন, শনিবার রাতে প্রবল ঝড়বৃষ্টির জন্য রাত ১০টা নাগাদ হঠাৎ বিদ্যুৎ চলে যায়। সেই সময়ই অ্যাজেক্সকে তাঁর ঘর থেকে মৃত অবস্থায় পাওয়া যায়।

DJ named Akshay Kumar also known as DJ Azex found dead in mysterious circumstances

আপাতত ভুবনেশ্বরের ক্যাপিটাল হাসপাতালের মর্গে রয়েছে অ্যাজেক্সের দেহ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ১৫:৫১
Share: Save:

নিজের বাড়িতেই রহস্যজনক ভাবে খুঁজে পাওয়া গেল এক ডান্স জকির বা ডিজের মৃতদেহ। শনিবার রাতে ভুবনেশ্বরে ঘটেছে এই ঘটনা। ওই ডিজের নাম অক্ষয়কুমার। তবে অনুরাগীদের কাছে তিনি ‘ডিজে অ্যাজেক্স’ নামেই পরিচিত। ডিজে দুনিয়ায় ইতিমধ্যেই গোটা দেশে নাম করেছিলেন অ্যাজেক্স। শনিবার বাড়িতে নিজের ঘরে সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাঁর দেহ।

পুলিশকে অ্যাজেক্সের বাড়ির লোকজন জানিয়েছেন, শনিবার রাতে অ্যাজেক্স তাঁর ঘরেই ছিলেন। বাইরে প্রবল ঝড়বৃষ্টির জন্য রাত ১০টা নাগাদ হঠাৎ বিদ্যুৎ চলে যায়। সেই সময় অ্যাজেক্সকে তাঁর ঘরে ডাকতে গিয়েও সাড়া না পেয়ে দরজা ভেঙে ভিতরে ঢুকে তাঁকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেন বাড়ির লোক। প্রায় সঙ্গে সঙ্গেই অ্যাজেক্সকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা জানিয়ে দেন, হাসপাতালে পৌঁছনোর আগেই মৃত্যু হয়েছে তাঁর।

আপাতত ভুবনেশ্বরের ক্যাপিটাল হাসপাতালের মর্গে রয়েছে অ্যাজেক্সের দেহ। যদিও ঘটনাটি আত্মহত্যা বলে মানতে রাজি নন ডিজের পরিবার। তাঁদের অভিযোগ অ্যাজেক্সকে খুন করা হয়েছে। তাঁরা অভিযোগ দায়ের করেছেন অ্যাজেক্সের প্রেমিকা এবং তাঁর বন্ধুর বিরুদ্ধে।

অ্যাজেক্সের কাকা ভোলানাথ মহারানা বলেন, ‘‘অক্ষয়কে দীর্ঘদিন ধরেই ব্ল্যাকমেল করছিলেন ওঁর প্রেমিকা। কিছু ছবি এবং ভিডিয়ো দেখিয়ে ওর কাছ থেকে টাকা দাবি করছিলেন। পুলিশকে আমরা বলেছি, ওঁর মোবাইল ফোন পরীক্ষা করতে। ওঁর মোবাইল ফোনেই রয়েছে সমস্ত রহস্যের চাবিকাঠি। আমরা চাই এই ঘটনার বিশদ তদন্ত হোক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mystery death DJ Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE