Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Odisha

Bus Accident: ওড়িশায় খাদে বাস পড়ে মৃত্যু হাওড়ার ৬ বাসিন্দার, জখম আরও ৪২ জন

পর্যটকদের নিয়ে ওড়িশার দারিংবাড়ি থেকে বিশাখাপত্তনমের দিকে যাচ্ছিল ওই বাস। বাসের অধিকাংশ যাত্রীই হাওড়ার উদয়নারায়ণপুরের বাসিন্দা।

ওড়িশার দুর্ঘটনাস্থলে।

ওড়িশার দুর্ঘটনাস্থলে।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ২৫ মে ২০২২ ১০:১৭
Share: Save:

ওড়িশায় পর্যটক নিয়ে খাদে পড়ে গিয়েছে একটি বাস। ওড়িশার স্থানীয় টিভি সূত্রে খবর, দুর্ঘটনায় ছ’জন পর্যটকের মৃত্যু হয়েছে। আর তাঁরা প্রত্যেকেই হাওড়ার উদয়নারায়ণপুরের বাসিন্দা।

মৃতদের নাম সুপ্রিয়া দেঁরে, সঞ্জিত পাত্র, রিমা দেঁরে, মৌসুমি দেঁরে, বর্ণালী মান্না। পর্যটকদের দলটির সঙ্গে থাকা রাঁধুনিরও মৃত্যু হয়েছে দুর্ঘটনায়।

বাংলা থেকে ওড়িশার দারিংবাড়িতে বেড়াতে এসেছিলেন ৭৭ জনের একটি দল। ওড়িশার টিভি চ্যানেল জানিয়েছে, তাঁদের অধিকাংশই হাওড়ার বাসিন্দা। মঙ্গলবার রাতে দারিংবাড়ি থেকে বিশাখাপত্তনমের পথে রওনা হয়েছিল দলটি। মাঝ রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় তাঁদের বাস। দুর্ঘটনায় বাসের আরও ৪২ জন যাত্রী গুরুতর জখম হয়েছেন। স্থানীয় হাসপাতালে চিকিৎসা চলছে তাঁদের।

ওড়িশার গঞ্জাম এবং কন্ধমল জেলার সীমান্তে কলিঙ্গঘাটের কাছে দুর্ঘটনাটি ঘটে। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, বাসটি একটি নদীখাতের ধার বারবার রাস্তা দিয়ে যাচ্ছিল। বাঁকের মুখে এসে আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে নীচে নদীখাতে পড়ে যায়। প্রাথমিক ভাবে উদ্ধার কাজে নামেন স্থানীয় বাসিন্দারা। পরে পুলিশ এবং দমকলও এসে পৌঁছয়। বুধবার সকাল পর্যন্ত চলে উদ্ধার কাজ। পরে আহতদের উদ্ধার করে স্থানীয় ভাঞ্জানগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Odisha Bus Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE