Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Murder

Murder: আমাকে ভালবাস না কেন? প্রশ্ন করেই যুবতীর গলায় ছুরি চালাল যুবক

পুলিশের এক আধিকারিক সোমবার জানিয়েছেন, সুখপ্রীত নামে ওই যুবতী কলেজ থেকে যখন ফিরতেন সেই সময় অভিযুক্ত মাঝেমধ্যেই তাঁর পিছু নিতেন।

সুখপ্রীতের গলায় কোপ বসিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান শরণ।

সুখপ্রীতের গলায় কোপ বসিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান শরণ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নাসিক শেষ আপডেট: ২৩ মে ২০২২ ১৯:০৬
Share: Save:

কলেজ ছাত্রী এক যুবতীর গলা কেটে খুন করার অভিযোগে গ্রেফতার করা হল এক যুবককে। মৃতা যুবতীর নাম সুখপ্রীত কৌর (১৮)। অভিযুক্ত ২০ বছর বয়সি শরণ সিংহ শেট্টি। মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদে এই ঘটনাটি ঘটেছে। ইতিমধ্যেই অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করা হয়েছে বলেই পুলিশ সূত্রে খবর।

পুলিশের এক আধিকারিক সোমবার জানিয়েছেন, সুখপ্রীত কলেজ থেকে ফেরার সময় অভিযুক্ত মাঝেমধ্যেই তাঁর পিছু নিতেন। বেশ কয়েকবার সুখপ্রীতকে ভালবাসার কথাও জানান শরণ। কিন্তু সুখপ্রীত সাফ জানিয়ে দেন যে, তিনি শরণকে ভালবাসেন না। শনিবার বিকেলে ঔরঙ্গাবাদের দেওগিরি কলেজের কাছে আবারও সুখপ্রীতের পথ আটকান অভিযুক্ত। পুলিশ সূত্র অনুযায়ী, সুখপ্রীতকে শরণ জিজ্ঞাসা করেন, ‘‘আমাকে তুমি ভালবাস না কেন?’’ কিছু উত্তর দেওয়ার আগেই ধারালো ছুরি দিয়ে সুখপ্রীতের গলায় কোপ বসান শরণ এবং ঘটনাস্থল থেকে পালিয়ে যান। ঘটনাস্থলেই মৃত্যু হয় সুখপ্রীতের।

মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। পুলিশ জানতে পারে ওই অভিযুক্ত নাসিকের লাসালগাঁওয়ে দিদির বাড়িতে আশ্রয় নিয়েছেন। পুলিশ এর পরই অভিযান চালিয়ে লাসালগাঁওয়ের গণেশনগর এলাকা থেকে অভিযুক্ত শরণকে গ্রেফতার করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder man college student arrested
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE