Advertisement
২০ মে ২০২৪
Delhi Liquor Policy Case

ন’ঘণ্টা পার, এখনও সিবিআই দফতরে কেজরী! গ্রেফতারির আশঙ্কায় জরুরি বৈঠকে বসল আপ

কেজরীওয়াল সিবিআই দফতরে ঢোকার পরই দিল্লির রাজপথে কেন্দ্রীয় তদন্ত সংস্থার ‘অপব্যবহার’ নিয়ে বিক্ষোভ দেখান আপ নেতাকর্মীরা। রাঘব চড্ডা, অতিসী মারলেনাদের আটক করে দিল্লি পুলিশ।

AAP leaders hold emergency meet fearing Arvind Kejriwal’s arrest in excise policy case

কেজরীওয়ালের গ্রেফতারির আশঙ্কায় জরুরি বৈঠকে বসল আপ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৮:৩১
Share: Save:

দীর্ঘ সময় পার। এখনও দিল্লির সিবিআই দফতর থেকে বেরোননি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল। এই পরিস্থিতিতে কেজরীওয়ালের গ্রেফতারির আশঙ্কা করছেন তাঁর দল আম আদমি পার্টি (আপ)-র শীর্ষ নেতৃত্ব। রবিবার বিকেল ৫টা নাগাদ আপের তরফে দিল্লিতে একটি জরুরি বৈঠক ডাকা হয়। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, আপের দিল্লির আহ্বায়ক গোপাল রাই বৈঠকটি ডাকেন। এই বৈঠকে উপস্থিত ছিলেন দলের জাতীয় সম্পাদক পঙ্কজ গুপ্ত, দিল্লির মেয়র শেলী ওবেরয়, ডেপুটি মেয়র আলে ইকবাল এবং অন্যান্য দলীয় পদাধিকারীরা।

অন্য দিকে কেজরীওয়াল সিবিআই দফতরে ঢোকার পরই দিল্লির রাজপথ জুড়ে কেন্দ্রীয় তদন্ত সংস্থা ‘অপব্যবহার’ নিয়ে বিক্ষোভ দেখান আপ নেতাকর্মীরা। রাঘব চড্ডা, সঞ্জয় সিংহ, অতীসী মারলেনা, ভগবন্ত মান প্রমুখ আপ নেতাকে আটক করে দিল্লি পুলিশ। তাঁদের স্থানীয় থানায় নিয়ে যাওয়া হয়। সংবাদ সংস্থা এএনআইকে চড্ডা বলেন, “বিজেপি কেজরীওয়ালকে ভয় পাচ্ছে। তাই তাঁকে থামাতে এই ধরনের কাপুরুষোচিত কাজ করছে তারা। আমরা জেলে যেতে ভয় পাই না।”

রবিবার সকাল ১১টা নাগাদ গাড়ি করে নিজের বাসভবন থেকে সিবিআইয়ের দফতরে পৌঁছন কেজরীওয়াল। তাঁর সঙ্গে ছিলেন আপশাসিত পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। আর সমর্থকদের বিক্ষোভের আশঙ্কায় সিবিআই দফতরের বাইরের দিল্লি পুলিশের বহু সংখ্যক কর্মীকে মোতায়েন করা হয়। গত শুক্রবার আবগারি দুর্নীতি মামলায় কেজরীওয়ালকে চিঠি দিয়ে তলব করে সিবিআই। এই মামলায় আগেই গ্রেফতার হয়েছেন আপ নেতা, কেজরীওয়ালের ‘ডেপুটি’ মণীশ সিসৌদিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE