Advertisement
০৭ মে ২০২৪
Satyendra Jain

থেরাপিস্ট নয়, তিহাড় জেলে আপ মন্ত্রী সত্যেন্দ্রের পা মালিশ করছিলেন ‘রেপিস্ট’!

বিজেপির মুখপাত্র শাহজাদ পুনাওয়ালা এ প্রসঙ্গে টুইট করেন, “আচ্ছা, যাঁকে থেরাপিস্ট হিসাবে দেখানো হচ্ছিল, তিনি কোনও থেরাপিস্ট নন! তিনি আসলে এক জন রেপিস্ট। ওঁর নাম রিঙ্কু।”

তিহাড় জেলের ভিতরে সত্যেন্দ্র জৈনের এই ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। ছবি: টুইটার।
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ১১:৫৯
Share: Save:

জেলের ভিতরে বিছানায় আয়েশ করে শুয়ে আছেন আম আদমি পার্টির (আপ) মন্ত্রী সত্যেন্দ্র জৈন। তার ঠিক পায়ের নীচের দিকে বসে এক ব্যক্তি মন্ত্রীর পা মালিশ করছেন। তিহাড় জেলে বন্দি আপ মন্ত্রীর ‘ভিআইপি’ পরিষেবার ভিডিয়ো প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায়।

আর্থিক তছরুপে তিহাড় জেল বন্দি আপ মন্ত্রীকে ‘ভিআইপি’ পরিষেবা দেওয়ার অভিযোগ তুলেছিল এনফোর্সমেন্ট ডায়রেক্টরেট (ইডি)। আদালতে তার প্রমাণও দিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাটি। সেই ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে আসতেই আক্রমণে নামে বিজেপি। এই ঘটনা প্রসঙ্গে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল পাল্টা দাবি করেছিলেন, সত্যেন্দ্র অসুস্থ, তাই ওঁর থেরাপি চলছে।

কিন্তু যাঁকে থেরাপিস্ট বলে দাবি করা হয়েছে, তিনি আসলে কোনও থেরাপিস্ট নন, জেলের এক সূত্রকে উদ্ধৃত করে এমনটাই জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই। প্রথমে ‘ভিআইপি’ পরিষেবা নিয়ে অভিযোগ ওঠা, সেই ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে আসা এবং যাঁকে ফিজিওথেরাপিস্ট হিসাবে দাবি করা হচ্ছিল, সেই ব্যক্তি ধর্ষণে অভিযুক্ত হওয়া— সব মিলিয়ে আপের বিরুদ্ধে আক্রমণ আরও জোরালো করেছে বিজেপি।

বিজেপির মুখপাত্র শাহজাদ পুনাওয়ালা এ প্রসঙ্গে টুইট করেন, “আচ্ছা, যাঁকে থেরাপিস্ট হিসাবে দেখানো হচ্ছিল, তিনি কোনও থেরাপিস্ট নন! তিনি আসলে এক জন রেপিস্ট। ওঁর নাম রিঙ্কু। ওঁর বিরুদ্ধে পকসো এবং ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় মামলা চলছে। কেন এক জন রেপিস্টকে থেরাপিস্ট চালানোর চেষ্টা করা হচ্ছে? কেজরীওয়ালকে এর জবাব দিতে হবে। এই দাবির মধ্যে দিয়ে উনি থেরাপিস্টদের অপমান করেছেন।”

দিল্লি পুলিশ সূত্রে খবর, ২০২১ সালে এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছিলেন রিঙ্কু। বর্তমানে তিহাড় জেলে বন্দি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Satyendra Jain AAP Minister Tihar Jail
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE