Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Abhishek Banerjee

Tripura TMC: তৃণমূলের স্টিয়ারিং কমিটি গঠনের পর ত্রিপুরার তিন নেতাকে আট জেলার দায়িত্ব দিলেন অভিষেক বন্দোপাধ্যায়

বুধবার ঘোষিত ১৯ জনের স্টিয়ারিং কমিটি নিয়ে তৃণমূলের অন্দরে ক্ষোভ । কমিটির ১৯ জন সদস্যের মধ্যে সাতজন বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন। 

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২১ ২৩:২৬
Share: Save:

ত্রিপুরায় সাংগঠনিক কাজকর্মে গতি আনতে বুধবার স্টিয়ারিং কমিটি গঠন করেছিল তৃণমূল শীর্ষ নেতৃত্ব। শুক্রবার সন্ধ্যায় কালীঘাটের দফতর থেকে ত্রিপুরার নেতাদের সঙ্গে একটি ভার্চুয়াল বৈঠক করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, বৈঠকে দলের তিন নেতাকে ত্রিপুরার আট জেলার দায়িত্ব দিয়েছেন তিনি। স্টিয়ারিং কমিটির সদস্য আশিষ লাল সিংহকে খোয়াই, ধলাই, উত্তর ত্রিপুরা ও উনোকোটি জেলার দায়িত্ব দেওয়া হয়েছে। স্টিয়ারিং কমিটির আহ্বায়ক সুবল ভৌমিককে দেওয়া হয়েছে দক্ষিণ ত্রিপুরা ও গোমতী জেলার দায়িত্ব। সিপাহী জেলা ও পশ্চিম ত্রিপুরা জেলার দায়িত্ব পেয়েছেন তৃণমূলের রাজ্যসভার সদস্য সুস্মিতা দেব।

বৈঠকে কী আলোচনা হয়েছে, তা নিয়ে ত্রিপুরার নেতারা কিছু বলতে চাননি। সূত্রের খবর, বুধবার যে ১৯ জনের স্টিয়ারিং কমিটি তৈরি হয়েছে, তা নিয়ে তৃণমূলের অন্দরে ক্ষোভ তৈরি হয়েছে। কমিটির ১৯ জন সদস্যের মধ্যে সাতজন বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন। দলের দুর্দিনে যাঁরা ছিলেন, তাঁদের কমিটিতে স্থান না দেওয়ায় ক্ষোভ তৈরি হয়েছে। সূত্রের খবর, বৈঠকে এক স্টিয়ারিং কমিটির সদস্য আবেদন করেন, পুরনো কর্মী ও নেতাদের যেন সম্মান ও গুরুত্ব দেওয়া হয়। পাল্টা ডায়মন্ড হারবারের সাংসদ আশ্বাস দিয়েছেন আগামী দিনে রাজ্য তথা জেলা কমিটি গঠনের সময় তাঁদের গুরুত্ব দেওয়া হবে।

প্রসঙ্গত, এই স্টিয়ারিং কমিটিতে রয়েছেন রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেব, আশিস লাল সিংহ, কৃষ্ণধন নাথ, দেবব্রত দেবরায়, আব্দুল বাসিত খান, ত্রিদীব দত্ত, শম্পা দাস, কল্প মোহন ত্রিপুরা, মোমিন খান, নীলকান্ত সিংহ, শর্মিষ্ঠা দেব সরকার, রবি চৌধুরী, শিবানী সেনগুপ্ত, ইদ্রিশ মিঞা, অঞ্জন চক্রবর্তী, অনিতা দাস ও মিলন জামাতিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhishek Banerjee Tripura TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE