Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

লালু পরিবারের সম্পত্তি বাজেয়াপ্ত

পটনার দানাপুর ও ফুলবাড়িশরিফ এলাকার ৩টি সম্পত্তি বাজেয়াপ্ত করেছেন আয়কর কর্তারা। ওই তিনটি সম্পত্তি লালুপ্রসাদের স্ত্রী রাবড়িদেবী ও মেয়ে হেমা

নিজস্ব সংবাদদাতা
পটনা ০৮ অক্টোবর ২০১৭ ০৩:৩৮
Save
Something isn't right! Please refresh.
লালুপ্রসাদ যাদব। ছবি: সংগৃহীত

লালুপ্রসাদ যাদব। ছবি: সংগৃহীত

Popup Close

আয় বহির্ভূত সম্পত্তি মামলায় লালুপ্রসাদের পরিবারের বিরুদ্ধে ফের ব্যবস্থা নিল আয়কর দফতর। পটনার দানাপুর ও ফুলবাড়িশরিফ এলাকার ৩টি সম্পত্তি বাজেয়াপ্ত করেছেন আয়কর কর্তারা। ওই তিনটি সম্পত্তি লালুপ্রসাদের স্ত্রী রাবড়িদেবী ও মেয়ে হেমা যাদবের নামে ছিল। এ ছাড়া লালুপ্রসাদের ২ কর্মচারীর নামে থাকা দু’টি সম্পত্তিও বাজেয়াপ্ত হয়েছে।

গত কাল ও গত বৃহস্পতিবার লালুপ্রসাদ ও তাঁর ছোট ছেলে তেজস্বী যাদব দিল্লিতে সিবিআই সদর দফতরে হাজিরা দেন। আইআরসিটিসি-র রেলের হোটেল লিজ জেওয়ার ঘটনার তদন্তে জেরা করার জন্য তাঁদের ডাকে সিবিআই। গত কাল তেজস্বীকে প্রায় আট ঘন্টা জেরা করে সিবিআই। তার আগে লালুপ্রসাদকেও আট ঘন্টা ধরে জেরা করা হয়েছিল। বেশ কিছু দিন ধরেই পটনায় নেই লালুপ্রসাদ। অঘোষিত সম্পত্তিকে কেন্দ্র করে তাঁর ও পরিবারের অন্য সদস্যদের বিরুদ্ধে রীতিমতো কোমর বেঁধে নেমেছে সিবিআই, ইডি ও আয়কর দফতর। যদিও লালুপ্রসাদের দাবি, রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতেই বিজেপি কেন্দ্রীয় তদন্ত সংস্থাগুলিকে দিয়ে আক্রমণ চালাচ্ছে।

Advertisement


Tags:
Lalu Prasad Yadav Rabri Devi Tejashwi Yadav IRCTC Case Patnaলালুপ্রসাদ যাদবতেজস্বী যাদবআইআরসিটিসি
Something isn't right! Please refresh.

Advertisement