Advertisement
০৮ মে ২০২৪
Parliament Session

আদানি-কাণ্ডের জেরে সংঘাতের আবহেই এক মাসের জন্য মুলতুবি হল বাজেট অধিবেশন

সরকার পক্ষের তরফে সোমবার জানানো হয়েছে, আগামী ১৩ মার্চ আবার বসবে লোকসভা এবং রাজ্যসভার অধিবেশন। প্রসঙ্গত, গত ৩১ জানুয়ারি বাজেট অধিবেশনের প্রথম পর্বের সূচনা হয়েছিল।

Parliament

এক মাসের জন্য মুলতুবি হয়ে গেল সংসদদের বাজেট অধিবেশনের প্রথম পর্ব। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ২২:২৫
Share: Save:

আদানি-কাণ্ড ঘিরে সরকার এবং বিরোধী পক্ষের সাংসদদের ধারাবাহিক সংঘাতের আবহেই সোমবার প্রায় এক মাসের জন্য মুলতুবি হয়ে গেল সংসদদের বাজেট অধিবেশনের প্রথম পর্ব।

সরকার পক্ষের তরফে সোমবার জানানো হয়েছে, আগামী ১৩ মার্চ আবার বসবে লোকসভা এবং রাজ্যসভার অধিবেশন। প্রসঙ্গত, গত ৩১ জানুয়ারি বাজেট অধিবেশনের প্রথম পর্বের সূচনা হয়েছিল। ৬ এপ্রিল পর্যন্ত অধিবেশন চলার কথা ছিল।

সোমবারও আদানি-কাণ্ডের তদন্তের জন্য যৌথ সংসদীয় দল (জেপিসি) গড়ার দাবিতে দফায় দফায় সংসদের দুই কক্ষে বিক্ষোভ দেখান বিরোধী সাংসদেরা। যদিও সেই দাবিতে সায় দেয়নি নরেন্দ্র মোদী সরকার। বরং কেন্দ্রীয় অর্থ প্রতিমন্ত্রী ভাগবত করাড নানা তথ্য পরিসংখ্যান পেশ করে দাবি করেন, শেয়ার বাজারে যদি আদানি গোষ্ঠীর বিপর্যয় ঘটে, তার আঁচ পড়বে না এলআইসি-সহ রাষ্ট্রায়ত্ত বিমা সংস্থাগুলির উপর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Parliament Session Adani Group
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE