Advertisement
২৪ এপ্রিল ২০২৪
সম্প্রতি অমৃতা বিশ্ববিদ্যালয়ের তরফে শিক্ষার্থীদের জন্য পরীক্ষা সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। 
Education

শেষ বারের মতো AEEE পরীক্ষা ৩ আগস্ট

সম্প্রতি অমৃতা বিশ্ববিদ্যালয়ের তরফে শিক্ষার্থীদের জন্য পরীক্ষা সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। 

অমৃতা বিশ্ববিদ্যালয়

অমৃতা বিশ্ববিদ্যালয়

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ জুলাই ২০২১ ১০:৪২
Share: Save:

প্রত্যেক শিক্ষার্থীই নিজের কেরিয়ার এবং ভবিষ্যত নিয়ে সচেতন। আর সেই কারণেই প্রত্যেকেই চায় এমন কোনও কলেজে বা ইউনিভার্সিটিতে ভর্তি হতে যেখানে তারা নিজেদেরকে সঠিকভাবে তুলে ধরতে পারবে। অমৃতা বিশ্ববিদ্যালয় দেশের অন্যতম সেরা বিশ্ববিদ্যালয়। সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের তরফে শিক্ষার্থীদের জন্য পরীক্ষা সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ৩ আগস্ট শেষ বারের মতো AEEE 2021 পরীক্ষার আয়োজন করা হয়েছে। যে সমস্ত শিক্ষার্থী এবং অভিভাবকেরা বোর্ড পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষা করছিলেন, তাদের কথা ভেবেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আবেদন জমা দেওয়ার শেষ তারিখ ২৮ জুলাই।

যে সমস্ত শিক্ষার্থীরা জয়েন্ট এন্ট্রান্স দিয়েও অমৃতা বিশ্ববিদ্যালয়ে AEEE পরীক্ষার মাধ্যমে অ্যাডমিশন নিতে চাইছেন তারাও এই পরীক্ষায় বসতে পারে। এটি শুধুমাত্র সেই সমস্ত পরীক্ষার্থীদের ক্ষেত্রেই প্রযোজ্য যারা আগে AEEE-র অন্যান্য পরীক্ষায় বসতে পারেনি। যে সমস্ত শিক্ষার্থী একাধিকবার AEEE 2021 পরীক্ষা দিয়েছে তাদের ক্ষেত্রে সবথেকে সেরা মার্কসটিই গণ্য করা হবে। ৫ আগস্ট ফলাফল বের করবে বিশ্ববিদ্যালয়। সেই ফলাফলের ভিত্তিতেই কেন্দ্রীয়ভাবে আসন বন্টন করা হবে।

বিশদে জানতে ক্লিক করুন - www.amrita.edu/btech

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Education Examination
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE