Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Shraddha Walkar Murder Case

হিন্দি প্রশ্নের জবাবে আফতাবের মুখে ইংরেজি বুলি, পলিগ্রাফ পরীক্ষায় যে যে প্রশ্ন করা হল

দিল্লির ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটরিতে চলছে শ্রদ্ধা ওয়ালকর খুনে মূল অভিযুক্ত আফতাবের পলিগ্রাফ পরীক্ষা। বৃহস্পতিবার টানা ৮ ঘণ্টা পলিগ্রাফ পরীক্ষা চলেছে। আবার আফতাবকে ডাকা হতে পারে।

চলছে আফতাবের পলিগ্রাফ পরীক্ষা।

চলছে আফতাবের পলিগ্রাফ পরীক্ষা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২২ ১৪:২৭
Share: Save:

দিল্লির ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটরিতে চলছে শ্রদ্ধা ওয়ালকর খুনে মূল অভিযুক্ত আফতাবের পলিগ্রাফ পরীক্ষা। বৃহস্পতিবার টানা ৮ ঘণ্টা পলিগ্রাফ পরীক্ষা চলেছে। আবার আফতাবকে এই পরীক্ষার জন্য ডাকা হতে পারে।

সূত্রের খবর, বৃহস্পতিবার সকাল ১১.৫০ নাগাদ আফতাবের পলিগ্রাফ পরীক্ষা শুরু হয়। তাঁকে সমস্ত প্রশ্ন করা হয় হিন্দিতে। কিন্তু তাৎপর্যপূর্ণ ভাবে তিনি সব উত্তর দেন ইংরেজিতে।

পলিগ্রাফ পরীক্ষায় ঠিক কী কী প্রশ্ন করা হয় আফতাবকে?

সূত্রের খবর, আফতাবের ব্যক্তিগত জীবন এবং শ্রদ্ধার খুন সম্পর্কিত নানা তথ্য তাঁর কাছে জানতে চাওয়া হয়েছে। বিশেষজ্ঞরা আফতাবকে জিজ্ঞাসা করেছেন, ঠিক কী ভাবে শ্রদ্ধাকে তিনি খুন করেছেন। শ্রদ্ধার সঙ্গে আফতাবের সম্পর্ক ঠিক কেমন ছিল, দিল্লি বা মুম্বইয়ের ফ্ল্যাটে কী ভাবে তাঁদের দিন কাটত, সব জানতে চাওয়া হয়েছে আফতাবের কাছ থেকে।

তদন্তকারীরা পলিগ্রাফ পরীক্ষা চলাকালীন আফতাবকে জিজ্ঞাসা করেছেন, শ্রদ্ধাকে খুন করার পর তিনি কোথায় কোথায় তাঁর দেহাংশ ফেলে এসেছেন। এই প্রশ্নের জবাব তদন্তের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ হতে চলেছে বলে মনে করা হচ্ছে। কোথায় খুনের প্রমাণ লুকিয়েছিলেন, ঠিক কোন ঘটনার পর তিনি শ্রদ্ধাকে খুন করার সিদ্ধান্ত নিয়েছিলেন, আফতাবকে করা হয়েছে সেই প্রশ্নও।

এ ছাড়া, আফতাবকে তাঁর ছোটবেলা প্রসঙ্গে নানা খুঁটিনাটি প্রশ্ন করা হয়েছে। ছোটবেলায় কাদের সঙ্গে তাঁর যোগাযোগ হয়েছিল, তাঁর পারিবারিক পরিবেশ কেমন ছিল, সে সব জানতে চেয়েছেন তদন্তকারীরা।

আফতাবের কাছে পলিগ্রাফ পরীক্ষায় জানতে চাওয়া হয়েছে, তিনি শ্রদ্ধার মোবাইল ফোনটি কোথায় ফেলেছেন। সূত্রের খবর, তাঁর উত্তর অনুযায়ী ফোনটির খোঁজ শুরু হয়েছে। তা হাতে পেলে তদন্ত কয়েক ধাপ এগিয়ে যাবে বলে মনে করছে পুলিশ। আফতাবকে মোট ৫০টি প্রশ্ন করা হয়েছিল। তিনি তদন্তকারীদের সহযোগিতা করেছেন বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shraddha Walkar Murder Case Aftab Amin Poonawalla
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE