Advertisement
০২ মে ২০২৪
Yedurappa

ফের কোভিড আক্রান্ত কর্নাটকের মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা, জ্বর নিয়ে ভর্তি হাসপাতালে

গত বছরের অগস্টের গোড়াতেও কোভিড আক্রান্ত হয়েছিলেন ইয়েদুরাপ্পা। সে সময় অবশ্য তাঁর দেহে কোনও উপসর্গ দেখা যায়নি।

কর্নাটকের মুখ্যমন্ত্রী  ইয়েদুরাপ্পা

কর্নাটকের মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২১ ১৫:০২
Share: Save:

আট মাসের ব্যবধানে ফের করোনায় আক্রান্ত হলেন কর্নাটকের মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা। বেঙ্গালুরুর একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে।

সরকারি সূত্রের খবর, গত দু’দিন আগে জ্বরের উপসর্গ ছিল কর্নাটকের মুখ্যমন্ত্রীর। তাই তাঁর করোনা পরীক্ষা হয়ছিল। শুক্রবার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। প্রবীণ বিজেপি নেতাকে বেঙ্গালুরুর রামাইয়া মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

গত ২৪ ঘণ্টায় কর্নাটকে নতুন করে সংক্রমণের শিকার হয়েছেন ১৪,৭৩৮ জন। মৃতের সংখ্যা ৬৬। এই পরিস্থিতিতে শুক্রবার করোনা পরিস্থিতি নিয়ে সরকারি আধিকারিকদের সঙ্গে ইয়েদুরাপ্পার বৈঠক করার কথা ছিল। কিন্তু মুখ্যমন্ত্রী নিজেই সংক্রমণের শিকার হওয়ায় বৈঠক বাতিল করা হয়।

গত বছরের অগস্টের গোড়াতেও কোভিড আক্রান্ত হয়েছিলেন ইয়েদুরাপ্পা। সে সময় অবশ্য তাঁর দেহে কোনওরকম উপসর্গ দেখা যায়নি। হাসপাতালে রুটিন স্বাস্থ্য পরীক্ষার সময় করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছিল। সে বার কর্নাটকের মুখ্যমন্ত্রীর মেয়েও কোভিজড আক্রান্ত হয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE