Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Rape

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আমেরিকান বৃদ্ধাকে একাধিক বার ধর্ষণ! গ্রেফতার আগরার অভিযুক্ত যুবক

আগরার এক যুবকের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগে দিল্লির বিবেক বিহার থানার দ্বারস্থ হয়েছেন ওই বৃদ্ধা। তার ভিত্তিতে অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

Representational Image of Arrested person

প্রতারণার শিকার হয়েছেন বলে সম্প্রতি জানতে পারেন বলে অভিযোগ বৃদ্ধার। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
আগরা শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ১৭:০৮
Share: Save:

বছর কয়েক আগে বেড়াতে এসে আগরার একটি হোমস্টে-তে উঠেছিলেন আমেরিকার এক বৃদ্ধা। কিছু দিনের মধ্যেই ওই হোমস্টে-র মালিকের সঙ্গে তাঁর বন্ধুত্ব হয়। সে বন্ধুত্ব গড়ায় প্রেমের সম্পর্কে। এর পর তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিক বার শারীরিক সম্পর্ক গড়েন হোমস্টে-র মালিক। পরে তিনি জানতে পারেন, অন্য সম্পর্কে রয়েছেন ওই যুবক। আগরার ওই যুবকের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগে দিল্লির বিবেক বিহার থানার দ্বারস্থ হয়েছেন ওই বৃদ্ধা। তার ভিত্তিতে অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বিবেক বিহার থানার এক শীর্ষকর্তা জানিয়েছেন, ৬২ বছরের ওই বৃদ্ধা জানিয়েছেন, ২০১৭ সালে ভারতে বেড়াতে এসে আগরার একটি হোমস্টে-তে ঘরভাড়া নিয়েছিলেন। হোমস্টে-র মালিকের বিরুদ্ধে তাঁর অভিযোগ, ৩২ বছরের ওই যুবকের সঙ্গে তাঁর আলাপ-পরিচয় কিছু দিনের মধ্যেই প্রেমের সম্পর্কে গড়িয়েছিল। একসঙ্গে ঘোরাফেরাও শুরু করেছিলেন তাঁরা। তাঁদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়েছিল। ওই যুবকের টানেই বার বার এ দেশে পা রেখেছেন তিনি। তাঁকে অমৃতসর-সহ নানা জায়গায় নিয়ে গিয়েছিলেন অভিযুক্ত। তাঁদের এই সম্পর্কের বিষয়ে যুবকের পরিবারও জানত। এমনকি, তাঁকে বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিলেন ওই যুবক। তবে সম্প্রতি জানতে পারেন যে, তিনি প্রতারণার শিকার। এর পরেই পুলিশের কাছে নালিশ করেছেন।

৪ মে বৃদ্ধার অভিযোগের ভিত্তিতে এফআইআর করেছে বিবেক বিহার থানার পুলিশ। শনিবার অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। থানার এক আধিকারিক বলেন, ‘‘বৃদ্ধার অভিযোগের ভিত্তিতে তদন্তের পর ওই যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় ধর্ষণের অভিযোগে মামলা রুজু করা হয়েছে।’’ ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৮ ধারাও যুক্ত করা হয়েছে বলে জানিয়েছেন ওই পুলিশকর্তা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape agra American Woman Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE