Advertisement
০১ মে ২০২৪
Murder

সাতসকালে দুষ্কৃতীদের গুলিতে খুন বিজেপি নেতা! আততায়ীদের খোঁজে এলাকা ঘিরে তল্লাশি

গুজরাতের বলসাড জেলার দুঙ্গারা থানা এলাকায় স্থানীয় বিজেপি নেতা শৈলেশ পটেলের উপর গুলির হামলা চালানো হয়। তাঁকে লক্ষ্য করে ৩-৪ রাউন্ড গুলি চলে বলে দাবি।

Representational Image of dead dody

সাতসকালে শৈলেশ পটেলকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্ত্রী। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ১৫:৪৯
Share: Save:

সাতসকালে মন্দিরের সামনে স্ত্রীর জন্য গাড়িতে অপেক্ষার সময় অজ্ঞাতপরিচয় আততায়ীদের গুলির হামলায় নিহত হলেন গুজরাতের এক বিজেপি নেতা। সোমবার তাঁকে লক্ষ্য করে ৩-৪ রাউন্ড গুলি চলে বলে দাবি। ওই বিজেপি নেতার উপর হামলাকারীদের খোঁজে এলাকা ঘিরে তল্লাশি শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, সোমবার সকাল সাড়ে ৭টা নাগাদ বলসা়ড জেলার দুঙ্গারা থানা এলাকায় স্থানীয় বিজেপি নেতা শৈলেশ পটেলের উপর গুলির হামলা চালানো হয়। রক্তাক্ত অবস্থায় গাড়িতে লুটিয়ে পড়েন শৈলেশ। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। ওই হামলাকারীদের খোঁজে এলাকা ঘিরে তল্লাশি অভিযান চালানো হচ্ছে। কী কারণে এই হামলা চালানো হয়েছে এবং এর নেপথ্যে কে বা কারা রয়েছেন, তা খতিয়ে দেখতে তদন্তে নেমেছেন পুলিশ আধিকারিকেরা।

বলসাডের বাপী মহকুমার বিজেপির সহ-সভাপতি ছিলেন শৈলেশ। ওই মহকুমার সভাপতি সুরেশ পটেল জানিয়েছেন, সোমবার সকালে স্ত্রীকে নিয়ে এসইউভি-তে করে মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন শৈলেশ। পুজো সেরে তিনি মন্দিরের বাইরে গাড়িতে বসে স্ত্রীর জন্য অপেক্ষা করছিলেন। সে সময় দু’টি মোটরবাইকে এসে শৈলেশের উপর পর পর গুলি চালায় অজ্ঞাতপরিচয় আততায়ীরা। হামলার পর আশপাশের মানুষজনের চিৎকার-চেঁচামেচি শুনে শৈলেশের স্ত্রী এসে দেখেন, তাঁর স্বামী রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন। বাপী মহকুমার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে জানান চিকিৎসকেরা।

সংবাদমাধ্যমের কাছে পুলিশ জানিয়েছে, আততায়ীদের সন্ধানে ওই মন্দিরের আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Crime Gujarat BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE