Advertisement
২৬ এপ্রিল ২০২৪
ISI

Air Force officer honey trapped: পাক সুন্দরীর শরীরী জালে ফেঁসে গোপন তথ্য পাচার আইএসআইকে! হাজতে সেনা আধিকারিক

দিল্লি পুলিশ গোপন সূত্রে খবর পায়, যৌনজালে জড়িয়ে বিভিন্ন গোপন তথ্য পাকিস্তানের আইএসআই এজেন্টদের হাতে তুলে দিচ্ছেন কোনও এক বায়ুসেনা আধিকারিক।

গ্রাফিক— শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ মে ২০২২ ১৬:৪৯
Share: Save:

পাকিস্তানের উদ্ভিন্নযৌবনার শরীরী ফাঁদে পা দিয়ে বায়ুসেনার গোপন তথ্য পাচার আইএসআই এজেন্টকে। তদন্তে ধরা পড়ে গেলেন ভারতীয় বায়ুসেনার ‘অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিস্ট্যান্ট (জিডি)’ দেবীন্দ্র শর্মা। ৩২ বছরের দেবীন্দ্র দিল্লির সুব্রত পার্কের বায়ুসেনা অফিসের রেকর্ড বিভাগে কর্মরত ছিলেন। তাঁকে গ্রেফতার করা হয়েছে।

ভারতের নিরাপত্তা সংক্রান্ত গোপন তথ্য আদায় করতে যৌনতার ফাঁদ পাতা পাকিস্তানের জন্য নতুন কোনও কৌশল নয়। নিরাপত্তা বাহিনীর কতিপয় কর্মী থেকে আধিকারিক এই ফাঁদে আগেও পা দিয়েছেন। ৩২ বছরের দেবীন্দ্রও ব্যতিক্রম নন। দিল্লি পুলিশ গোপন সূত্রে খবর পায়, যৌনজালে জড়িয়ে বিভিন্ন গোপন তথ্য পাকিস্তানের আইএসআই এজেন্টদের হাতে তুলে দিচ্ছেন কোনও এক বায়ুসেনা আধিকারিক। তদন্ত একটু এগোতেই, বোঝা যায়, সুব্রত পার্কে বায়ুসেনার রেকর্ড অফিসে কর্মরত সার্জেন্ট দেবীন্দ্রকে ফাঁদে ফেলেছে পাকিস্তানের এজেন্ট।

তাঁকে জিজ্ঞাসাবাদ করতেই বেরিয়ে আসে আসল তথ্য। দেবীন্দ্র স্বীকার করেন, শরীরী প্রেমের জাদুতে মজিয়ে তাঁর কাছ থেকে বিভিন্ন গোপন তথ্য হাতিয়ে নিয়েছেন আইএসআইয়ের মহিলা এজেন্ট। দেবীন্দ্র হোয়াটসঅ্যাপের মাধ্যমে তথ্য পাঠাতেন বলেও জানিয়েছেন। এই লেনদেনে দেবীন্দ্র অর্থও পেয়েছেন বলে তদন্তকারীদের কাছে স্বীকার করে নিয়েছেন। গত ৬ মে দেবীন্দ্রকে গ্রেফতার করে দিল্লি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ISI pakistan Honey Trap Indian Air Force
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE