Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Roddur Roy

Roddur Roy: মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ‘অবমাননাকর পোস্ট’, ইউটিউবার রোদ্দুর রায়ের বিরুদ্ধে থানায় অভিযোগ

নিজেকে তৃণমূল ছাত্র পরিষদ সমর্থক ও কর্মী হিসেবে পরিচয় দিয়ে অরিত্র সাহার অভিযোগ, রোদ্দুরের পোস্টে রাজ্যের মুখ্যমন্ত্রীর সম্মানহানি হয়েছে।

ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২২ ১৫:২৩
Share: Save:

বিতর্কিত ইউটিউবার রোদ্দুর রায়ের বিরুদ্ধে একাধিক থানায় অভিযোগ দায়ের। নেটমাধ্যমে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে ‘অবমাননাকর পোস্ট’ করার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। লালবাজার ও পাটুলি থানায় এই সংক্রান্ত একাধিক অভিযোগ দায়ের করেছেন নিজেদের তৃণমূল কর্মী পরিচয় দেওয়া ব্যক্তিরা।
নিজেকে তৃণমূল ছাত্র পরিষদ সমর্থক ও কর্মী হিসেবে দাবি করে অরিত্র সাহা নামে এক ব্যক্তি পাটুলি থানায় যে অভিযোগ দায়ের করেছেন, তাতে তিনি বলেছেন, ইউটিউবার রোদ্দুর রায়ের পোস্টে রাজ্যের নির্বাচিত মুখ্যমন্ত্রীর সম্মানহানি হয়েছে।

নিজস্ব চিত্র।

কার্যত একই অভিযোগ দায়ের হয়েছে লালবাজারেও। করেছেন নিজেকে তৃণমূল কর্মী পরিচয় দেওয়া বিজয় বন্দ্যোপাধ্যায় নামে এক ব্যক্তি। দু’টি অভিযোগেই প্রকাশ্যে মুখ্যমন্ত্রী সম্বন্ধে কুকথা ব্যবহারের জন্য অভিযুক্ত ইউটিউবারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আবেদন জানানো হয়েছে।
প্রসঙ্গত, নিজের ইউটিউব চ্যানেল এবং ফেসবুকে নিজের পেজে আগেও বিভিন্ন মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন রোদ্দুর। তাঁর বিরুদ্ধে পুলিশে অভিযোগও দায়ের হয়েছে। এ বার রাজ্যের মুখ্যমন্ত্রী সম্পর্কে অবমাননাকর মন্তব্য করার অভিযোগে আবার পুলিশে অভিযোগ হল রোদ্দুরের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Roddur Roy Mamata Banerjee Lalbazar TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE