Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

হাত ফস্কে নিজেকেই গুলি বায়ুসেনা উপ-প্রধানের

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ২৭ সেপ্টেম্বর ২০১৮ ১৪:৪১
এয়ার মার্শাল এসবি দেও।

এয়ার মার্শাল এসবি দেও।

হত ফস্কে নিজেকেই গুলি। জখম ভারতীয় বায়ুসেনার উপ প্রধান এয়ার মার্শাল এসবি দেও। বুধবার নয়াদিল্লির সেনা হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। তবে চোট তেমন গুরুতর নয়। তাঁর অবস্থা স্থিতিশীল।

এখনও পর্যন্ত বায়ুসেনার তরফে এ নিয়ে কোনও বিবৃতি দেওয়া হয়নি। তবে পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে দুর্ঘটনাটি ঘটে।সবে কাজ সেরে ফিরেছিলেন এয়ার মার্শাল দেও। হাতমুখ ধুতে যাওয়ার আগে, কোমর থেকে পিস্তল খুলে ঘরের টেবিলের ওপর রাখতে যান। তখনই বেকায়দায় ট্রিগারে হাত পড়ে যায়। তাঁর উরুতে গুলি এসে লাগে। তড়িঘড়ি চাণক্যপুরির কাছে সেনা হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে।

সেখানে অস্ত্রোপচার করে গুলি বের করে দেন চিকিৎসকরা। আপাতত হাসপাতালেই রয়েছেন তিনি। খুব শিগগির ছাড়া পাবেন। তাঁর পিস্তলটি ফরেনসিক পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছে। তদন্তে দিল্লি পুলিশকে সাহায্য করছে বায়ুসেনার একটি পুলিশ দল।

Advertisement

আরও পড়ুন: বাবার রায় ফের খারিজ করলেন বিচারপতি চন্দ্রচূড়​

আরও পড়ুন: পিষে দিল গাড়ি, উঠেই খেলতে শুরু করল শিশু! দেখুন ভিডিয়ো​

ন্যাশনাল ডিফেন্স অ্যাকাডেমি এবং তামিলনাড়ুর ওয়েলিংটনের ডিফেন্স সার্ভিসেস স্টাফ কলেজের প্রাক্তন ছাত্র এয়ার মার্শাল দেও। ১৯৭৯ সালের ১৫ জুন বায়ুসেনার যুদ্ধ বিমানের পাইলট নিযুক্ত হন। বায়ুসেনার সহ প্রধান হিসাবে দায়িত্ব গ্রহণ করেন গত বছর জানুয়ারি মাসে। চলতি মাসের শেষে অবসর গ্রহণের কথা তাঁর।

আরও পড়ুন

Advertisement