Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Air India

মিটমাট হয়ে গিয়েছে, দেওয়া হয়েছে ক্ষতিপূরণও, বিবৃতি জারি প্রস্রাব-কাণ্ডে অভিযুক্ত শঙ্করের

এয়ার ইন্ডিয়ার আন্তর্জাতিক বিমানে মত্ত অবস্থায় সহযাত্রী এক বয়স্ক মহিলার গায়ে প্রস্রাব করে দেওয়ার অভিযোগ ওঠে শঙ্কর মিশ্র নামে এক ব্যক্তির বিরুদ্ধে। তার পর তিনি চাকরিও হারান।

বিবৃতি জারি করলেন প্রস্রাব-কাণ্ডে অভিযুক্ত শঙ্কর মিশ্র।

বিবৃতি জারি করলেন প্রস্রাব-কাণ্ডে অভিযুক্ত শঙ্কর মিশ্র। — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ২১:৫৯
Share: Save:

মিটমাট হয়ে গিয়েছে। ক্ষতিপূরণের টাকাও পেটিএম মারফত পৌঁছে গিয়েছে অভিযোগকারিণী মহিলার কাছে। আইনজীবীকে দিয়ে বিবৃতি জারি করালেন প্রস্রাব-কাণ্ডে অভিযুক্ত শঙ্কর মিশ্র। এ দিকে দিল্লি পুলিশ শঙ্করের খোঁজে চিরুণি তল্লাশি চালাচ্ছে, তাঁর দেখা নেই। এরই মধ্যে বিবৃতি জারি হল।

নয়াদিল্লি-নিউ ইয়র্ক এয়ার ইন্ডিয়ার উড়ানে শঙ্কর মত্ত অবস্থায় তাঁর পাশের আসনে বসে থাকা বয়স্ক মহিলার গায়ে প্রস্রাব করেছেন। এই অভিযোগ ঘিরে তোলপাড় পড়ে গিয়েছে। অভিযুক্ত শঙ্করের চাকরি গিয়েছে। এ বার প্রকাশ্যে এল তাঁর বক্তব্য সম্বলিত বিবৃতি। তাতে লেখা হয়েছে, ‘‘অভিযুক্ত এবং মহিলার মধ্যে হোয়াটসঅ্যাপে হওয়া কথোপকথন থেকে স্পষ্ট অভিযুক্ত ওই মহিলার ব্যাগ এবং জামাকাপড় পরিষ্কার করিয়ে দিয়েছেন গত ২৮ নভেম্বর। ৩০ নভেম্বর তা হাতে পান অভিযোগকারিণী মহিলা।’’ বিবৃতিতে শঙ্করের আইনজীবী আরও দাবি করেছেন যে মহিলা গোটা ঘটনায় অত্যন্ত অসন্তুষ্ট হলেও লিখিত অভিযোগ দায়ের করার অভিপ্রায় তাঁর ছিল না।

শঙ্করের বিবৃতিতে দাবি, মহিলার ক্ষোভ ছিল শুধুমাত্র এয়ার ইন্ডিয়ার তরফ থেকে দেওয়া ক্ষতিপূরণ নিয়ে। যা নিয়ে গত ২০ ডিসেম্বর তিনি একটি অভিযোগও দায়ের করেন। গত ২৮ নভেম্বরই যেমন আলোচনা হয়েছিল সেই মতো শঙ্কর পেটিএমের মাধ্যমে ক্ষতিপূরণের টাকা পাঠিয়ে দিয়েছেন। বিবৃতিতে আরও দাবি, ঘটনার প্রায় ১ মাস পর গত ১৯ ডিসেম্বর ক্ষতিপূরণের টাকা ফেরত পাঠান অভিযোগকারিণী মহিলার মেয়ে।

বিবৃতিতে লেখা হয়েছে, যে ঘটনার কথা বলা হচ্ছে, তার কোনও প্রত্যক্ষদর্শী নেই এবং দুই পক্ষ যে আলোচনার পর মিটমাট করে নেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছেন তা নিশ্চিত করেছে কেবিন ক্রুদের জারি করা বিবৃতিও। অভিযুক্ত শঙ্করের বিচার বিভাগের উপর সম্পূর্ণ আস্থা রয়েছে বলেও দাবি করেছেন তাঁর আইনজীবী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE