Advertisement
০৬ মে ২০২৪
Murder

সেনা জওয়ানকে পিটিয়ে খুন তামিলনাড়ুতে! ডিএমকে কাউন্সিলর-সহ গ্রেফতার সাত অভিযুক্ত

গত ৮ ফেব্রুয়ারি প্রভু নামে ২৯ বছরের ওই সেনা জওয়ান এবং তাঁর ভাইয়ের সঙ্গে পুকুরে কাপড় কাচা নিয়ে ডিএমকে কাউন্সিলর চিন্নাস্বামী এবং তাঁর সঙ্গীদের বচসা হয়।

মৃত সেনা জওয়ান।

মৃত সেনা জওয়ান। ছবি সংগৃহীত।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ২২:৫৪
Share: Save:

পুকুরে কাপড় কাচা নিয়ে বচসার সূত্রপাত। আর তারই জেরে ভারতীয় সেনার এক জওয়ানকে পিটিয়ে মারার অভিযোগ উঠল তামিলনাড়ুতে। কৃষ্ণগিরি জেলার ওই ঘটনায় মূল অভিযুক্ত সে রাজ্যের শাসকদল ডিএমকের এক কাউন্সিলর এবং তাঁর কয়েক জন সঙ্গী। আর চিন্নাস্বামী নামের নাগোজনহল্লি পুরসভার ওই কাউন্সিলর-সহ ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রের খবর, গত ৮ ফেব্রুয়ারি প্রভু নামে ২৯ বছরের ওই সেনা জওয়ান এবং তাঁর ভাইয়ের সঙ্গে পুকুরে কাপড় কাচা নিয়ে কাউন্সিলর চিন্নাস্বামী এবং তাঁর সঙ্গীদের বচসা হয়। প্রাথমিক ভাবে বিবাদ মিটে গেলেও সেই রাতে চিন্নাস্বামী এবং তাঁর আট সঙ্গী মিলে প্রভু আর তাঁর ভাইকে প্রচণ্ড মারধর করেন বলে অভিযোগ। এর পর গুরুতর আহত অবস্থায় দু’জনকে হাসপাতালে ভর্তি করান পরিবারের সদস্যেরা।

মঙ্গলবার গভীর রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় প্রভুর। তাঁর ভাইয়ের অভিযোগের ভিত্তিতে বুধবার পুলিশ গ্রেফতার করে চিন্নাস্বামী এবং তাঁর ছেলে-সহ ৭ জনকে। ঘটনার প্রতিবাদে বিজেপি, এডিএমকে-সহ বিরোধী দলগুলি ইতিমধ্যেই সরব হয়েছে। তামিলনাড়ুর বিজেপি সভাপতি আন্নামালাই বলেন, ‘‘মুখ্যমন্ত্রী এমকে স্তালিনের শাসনে রাজ্যে দুবৃত্তদের অবাধ দাপাদাপি চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Indian Army DMK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE