Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Alcohol

Gurugram: মন্ত্রীর অনুষ্ঠানে মদ চেয়ে দোকানদারকে হুমকি, অভিযোগ পেতেই বদলি আবগারি অফিসার!

মদের দোকানের কর্মচারীকে ১৫ বছর পুরনো একটি বিশেষ ব্র্যান্ডের ছ’বোতল হুইস্কি পাঠাতে বলেন আবগারি দফতরের আধিকারিক।

মদ চেয়ে বদলি হলেন আবগারি আধিকারিক।

মদ চেয়ে বদলি হলেন আবগারি আধিকারিক। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
গুরুগ্রাম শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২২ ১৪:০৭
Share: Save:

মন্ত্রী এসেছেন অনুষ্ঠানে। তাড়াতাড়ি দামি স্কচ হইস্কি পাঠাতে হবে। একটি মদের দোকানের কর্মীকে ফোন করে এমনই ‘নির্দেশ’ দিয়ে বদলি হতে হল হরিয়ানার গুরুগ্রামে কর্মরত এক আবগারি আধিকারিককে। এমনকি, দাবি মতো মদ না পেয়ে পরের দিন তিনি ওই দোকান বন্ধ করে দিয়েছিলেন বলে অভিযোগ। এই অভিযোগ সামনে আসতেই তোলপাড় হরিয়ানার প্রশাসনিক মহলে।

সংবাদমাধ্যম সূত্রে খবর, গুরুগ্রামের বখতিয়ার চক এলাকার একটি মদের দোকানের কর্মচারীকে ফোন করেছিলেন আবগারি দফতরের আধিকারিক সন্দীপ লোহান। ওই কর্মচারীকে ১৫ বছর পুরনো একটি বিশেষ ব্র্যান্ডের ছ’বোতল হুইস্কি পাঠাতে বলেন তিনি। তিনি জানান, এক মন্ত্রীর হোটেলে অনুষ্ঠানের আয়োজন করছেন। সেখানেই লাগবে মদ। এর উত্তরে ওই কর্মচারী জানান, তাঁদের কাছে সংশ্লিষ্ট ব্র্যান্ডের মদ নেই।

এর পরেই নাকি খেপে যান ওই আবগারি আধিকারিক। অভিযোগ, পরের দিন মদের দোকানে এসে সবাইকে বকাঝকা করে দোকান বন্ধ করে দেন। যার প্রেক্ষিতে মদের দোকানের মালিক মুখ্যমন্ত্রীর দফতরে অভিযোগ জানান। একই সঙ্গে ফোনের কথোপকথনের ক্লিপ পাঠানো হয়। অভিযোগ পেয়ে গুরুগ্রাম থেকে পঞ্চকুলার সদর দফতরে বদলি করা হয়েছে ওই আবগারি আধিকারিককে। সূত্রের খবর, আরও শাস্তির কোপে পড়তে পারেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alcohol Excise Department Transfer Haryana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE