Advertisement
২৫ জুলাই ২০২৪
Andhra Pradesh Incident

চাকরি নেই বলে বিচ্ছেদ! প্রেমিকাকে ডেকে গলায় ছুরি চালিয়ে দিলেন যুবক, মরতে গেলেন নিজেও

অন্ধ্রপ্রদেশের এক তরুণীকে খুনের অভিযোগ উঠেছে প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে। যুবক নিজেও আত্মহত্যার চেষ্টা করেন। আশঙ্কাজনক অবস্থায় তিনি এখন হাসপাতালে চিকিৎসাধীন।

An image representing death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২৪ ১৩:৩২
Share: Save:

তিনি বেকার, তাই সম্পর্ক ভেঙে দিয়েছেন দীর্ঘ দিনের প্রেমিকা। সেই আক্রোশ থেকে তরুণীকে খুন করে ফেললেন যুবক। নিজের গলাতেও ছুরি চালালেন, তবে মরতে পারলেন না। হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় তাঁর চিকিৎসা চলছে।

ঘটনাটি অন্ধ্রপ্রদেশের এলুরু জেলার। অভিযুক্ত যুবকের নাম টি ইয়েসু রত্নম। স্কুলে পড়ার সময় থেকেই তিনি জে রত্না গ্রেস নামের তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন বলে জানিয়েছে পুলিশ। সম্প্রতি মাস কয়েক আগে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। তরুণী স্থানীয় একটি বেসরকারি স্কুলে শিক্ষিকার চাকরি করতেন। কিন্তু অভিযুক্ত যুবক বেকার ছিলেন। তিনি চাকরি পাননি। পুলিশ জানিয়েছে, যুবকের চাকরি না পাওয়া এই বিচ্ছেদর অন্যতম কারণ।

বিচ্ছেদ মেনে নিতে পারেননি যুবক। তার উপর কিছু দিন আগে ওই তরুণী অন্য এক জনের সঙ্গে বাগ্‌দান সারেন। এর পরেই স্কুলের সামনে তাঁর সঙ্গে দেখা করতে যান অভিযুক্ত। সঙ্গে নিয়ে যান ধারালো ছুরি। তরুণীকে মেরে ফেলার পরিকল্পনা করেই তিনি গিয়েছিলেন বলে মনে করছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, কিছু ক্ষণ প্রাক্তন প্রেমিকার সঙ্গে কথা বলার পর যুবক ছুরি বার করেন। ওই ছুরি দিয়ে প্রথমে তাঁকে মেরে ফেলতে বলেন। তরুণী তা করতে না চাইলে সঙ্গে সঙ্গে তাঁর গলায় ছুরি চালিয়ে দেন অভিযুক্ত। তার পর নিজের গলাতেও ছুরি চালান তিনি। ঘটনাস্থলেই তরুণীর মৃত্যু হয়। যুবককে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Andhra Pradesh Crime News Murder Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE