Advertisement
২৪ এপ্রিল ২০২৪
anupam hazra

সুকান্তকে তোপ অনুপমের

গত কাল কলকাতায় দলের প্রশিক্ষণ শিবিরে ডাক না পাওয়া নিয়ে সরব হয়েছিলেন তিনি। আজ রাজ্য সভাপতিকে কার্যত ঘুরিয়ে ব্যক্তিত্বহীন বলে আক্রমণ শানালেন অনুপম।

আক্রমণ শানালেন অনুপম।

আক্রমণ শানালেন অনুপম। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২২ ০৯:০১
Share: Save:

বিজেপির রাজ্য সভাপতি হিসাবে সুকান্ত মজুমদারের যোগ্যতা নিয়ে এ বার প্রশ্ন তুললেন জাতীয় সম্পাদক অনুপম হাজরা। গত কাল কলকাতায় দলের প্রশিক্ষণ শিবিরে ডাক না পাওয়া নিয়ে সরব হয়েছিলেন তিনি। আজ রাজ্য সভাপতিকে কার্যত ঘুরিয়ে ব্যক্তিত্বহীন বলে আক্রমণ শানালেন অনুপম।

গত কিছু দিন ধরেই রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে সরব অনুপম। আজ তাঁর আক্রমণের নিশানা ছিলেন সুকান্ত। আজ দিল্লিতে তিনি বলেন, ‘‘রাজ্য সভাপতির মধ্যে ব্যক্তিত্ব থাকা প্রয়োজন। কিন্তু ওঁর তা নেই। সভাপতি যদি ‘সংগঠন’বাবুর কথায় ওঠেন বসেন, তা হলে মুশকিল। রাজ্যে ঠিক তা-ই হচ্ছে।’’ তাঁর দাবি, দলের পদে থাকা নেতাদের থেকে পদে না থাকা নেতাদের পিছনে জনসমর্থন বেশি। নিজের বক্তব্যে ‘সংগঠনবাবুর’ নাম না নিলেও, বিজেপি নেতারা বলছেন, নাম না করে রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক (সংগঠন) অমিতাভ চক্রবর্তীকেই নিশানা করেছেন অনুপম। যাঁর বিরুদ্ধে দলকে দুর্বল করার অভিযোগে দীর্ঘ সময় ধরে সরব রয়েছে রাজ্য বিজেপির একাংশ। কেন তাঁকে কলকতায় প্রশিক্ষণ শিবিরে আমন্ত্রণ জানানো হয়নি, সে প্রসঙ্গে অনুপম বলেন, ‘‘রাজ্যে সংগঠনের কোথায় খুঁত রয়েছে তা আমি তুলে ধরতে পারি সেই আশঙ্কায় আমায় ডাকা হয়নি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

anupam hazra Sukanta Majumdar BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE