Advertisement
০২ মে ২০২৪
Archana Nag

যৌনতার জালে জড়িয়ে প্রতারণা, ওড়িশার অর্চনার বিরুদ্ধে চার্জশিট, বাজেয়াপ্ত ৩ কোটির বাড়ি

গত অক্টোবর মাসে যৌনতার জালে জড়িয়ে প্রতারণার মামলায় গ্রেফতার করা হয়েছিল ওড়িশার অর্চনা নাগ ও তাঁর স্বামী জগবন্ধু চাঁদকে। সোমবার এই মামলায় চার্জশিট জমা দিল ইডি।

গত অক্টোবর মাসে গ্রেফতার করা হয়েছিল অর্চনা নাগকে।

গত অক্টোবর মাসে গ্রেফতার করা হয়েছিল অর্চনা নাগকে। ছবি সংগৃহীত।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ২০:২৪
Share: Save:

প্রভাবশালীদের সঙ্গে ভাব জমিয়ে তাঁদের যৌনতার জালে জড়িয়ে ব্ল্যাকমেল করে লক্ষ লক্ষ টাকা হাতানোর ঘটনায় ওড়িশার ‘সিরিয়াল ব্ল্যাকমেলার’ অর্চনা নাগের বিরুদ্ধে সোমবার চার্জশিট জমা দিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। ২ হাজার ২৪১ পাতার চার্জশিটে অর্চনার পাশাপাশি নাম রয়েছে তাঁর স্বামী জগবন্ধু চাঁদেরও।

এ ছাড়াও চার্জশিটে নাম রয়েছে অর্চনার স্বামীর সহযোগী খগেশ্বর পাত্র ও শ্রদ্ধাঞ্জলি বেহেরার। ইডি সূত্রে খবর, এই মামলায় ১৫ জন সাক্ষীর বয়ান রেকর্ড করা হয়েছে। অর্চনার ৩.৪০ কোটি টাকার বিলাসবহুল বাড়ি বাজেয়াপ্ত করা হয়েছে।

সহজে টাকা রোজগার করতে বেছে বেছে বিত্তশালীদের সঙ্গে ভাব জমিয়ে তাঁদের যৌনতার ফাঁদে ফেলতেন বলে অভিযোগ উঠেছে অর্চনার বিরুদ্ধে। পরে ওই বিত্তশালীদের ব্ল্যাকমেল করে লক্ষ লক্ষ টাকা হাতানো হয়েছে বলে অভিযোগ। গত বছর অক্টোবর মাসে গ্রেফতার করা হয় অর্চনাকে। তার পর যত তদন্ত এগিয়েছে, ততই একের পর এক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে এসেছে। এই ঘটনায় অর্চনার স্বামী জগবন্ধুও জড়িত বলে জানতে পারেন তদন্তকারীরা। তাঁকেও গ্রেফতার করা হয়।

পরে এই ঘটনায় আর্থিক তছরুপের মামলার তদন্তে নামে ইডি। অর্চনা ও তাঁর স্বামীকে গ্রেফতার করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তাঁদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে কোটি টাকার লেনদেনের হদিস পাওয়া গিয়েছে বলে দাবি করা করেছে ইডি।

কয়েক দিন আগে ইডি অভিযোগ করেছিল যে, তদন্তে মুখ খুলছেন না অর্চনা। যদিও সেই দাবি খারিজ করেন তাঁর আইনজীবী। সম্প্রতি আদালতে হাজির করানোর সময় অর্চনা সংবাদমাধ্যমে হুঁশিয়ারির সুরে বলেছিলেন, তিনি মুখ খুললে রাজ্যের পরিস্থিতি বদলে যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Archana Nag Blackmail Crime ED
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE