Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Aryan Khan

Aryan Khan Case: মাদক মামলার সাক্ষীকে প্রভাবিত করেছেন শাহরুখের ম্যানেজার পূজা, হাই কোর্টে দাবি এনসিবি-র

পূজা শুধু শাহরুখের দীর্ঘ দিনের সহায়ক নন, আরিয়ানেরও ঘনিষ্ঠ। গত শনিবার মুম্বইয়ে এনসিবি-র দফতরে তলব করে তাঁকে জিজ্ঞাসাবাদও করা হয়।

এ বার এনসিবি-র নিশানায় শাহরুখের ম্যানেজার পূজা।

এ বার এনসিবি-র নিশানায় শাহরুখের ম্যানেজার পূজা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২১ ১৫:৩০
Share: Save:

শাহরুখ খানের ম্যানেজার পূজা দদলানির বিরুদ্ধে মুম্বই প্রমোদতরী-কাণ্ডের এক সাক্ষীকে প্রভাবিত করার অভিযোগ তুলেছে কেন্দ্রীয় সংস্থা ‘নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো’ (এনসিবি)। প্রকাশিত একটি খবরে দাবি, মঙ্গলবার বম্বে হাই কোর্টে শাহরুখ-পুত্র আরিয়ানের জামিনের আবেদনের বিরোধিতার সময় ওই ‘তথ্য’ দেওয়া হয়েছে এনসিবি-র তরফে।

পূজা শুধু শাহরুখের দীর্ঘ দিনের সহায়ক নন, আরিয়ানেরও ঘনিষ্ঠ। গত শনিবার মুম্বইয়ে এনসিবি-র দফতরে তলব করে তাঁকে জিজ্ঞাসাবাদও করা হয়। প্রকাশিত ওই খবরে দাবি করা হয়েছে, হাই কোর্টকে এনসিবি জানিয়েছে, আরিয়ানের সঙ্গে আন্তর্জাতিক মাদক চক্রের যোগাযোগ সংক্রান্ত তথ্য মিলেছে। উপযুক্ত তদন্তের মাধ্যমে সেই যোগাযোগ সংক্রান্ত প্রমাণ সংগ্রহের জন্য সময় প্রয়োজন।

এনসিবি-র যুক্তি, জামিনে ছাড়া পেলে আরিয়ান তাঁর বিরুদ্ধে যাবতীয় তথ্য ও প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারেন। যে হেতু তিনি এক জন তারকা পুত্র, তাই এ বিষয়ে নিজের প্রভাব প্রতিপত্তিও প্রমাণ লোপাটে কাজে লাগাতে পারেন। এই প্রসঙ্গেই পূজার বিরুদ্ধে সাক্ষীকে প্রভাবিত করার অভিযোগ তোলা হয়েছে।

মাদক মামলায় আরিয়ান আটক হওয়ার পর তাঁর সঙ্গে নিজস্বীতে দেখা গিয়েছিল মাদক মামলার অন্যতম সাক্ষী কিরণ গোসাভিকে। মুম্বইয়ে তিনি নিরাপত্তার অভাব বোধ করছেন, তাই শহর ছেড়ে চলে গিয়েছেন বলে দাবি করেন কিরণ। আবার কিরণের বিরুদ্ধে এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ের আর্থিক লেনদেনের অভিযোগ এনেছেন প্রভাকর সেইল নামে এক ব্যক্তি। যিনি নিজেকে কিরণের দেহরক্ষী বলে পরিচয় দিয়েছেন।

প্রভাকর দাবি করেছেন, আরিয়ানকে গ্রেফতার করার পর তাঁকে টাকার বিনিময়ে ছেড়ে দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন সমীর। এক সাক্ষীর মাধ্যমে এই মামলায় ২৫ কোটি টাকা দাবি করা হয়। যার মধ্যে ৮ কোটি টাকা সমীর নিজে নেবেন বলে জানিয়েছিলেন। হাই কোর্টে এনসিবি-র পাল্টা দাবি, মামলাকে বিপথে চালিত করার জন্যই এমন করা হয়েছে। পূজাই সাক্ষীকে প্রভাবিত করে এমন করিয়েছেন বলেও ইঙ্গিত দেওয়া হয়েছে হলফনামায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE