Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murder

টাকাপয়সা নিয়ে বচসার জেরে বন্ধুকে খুন! ক্যাবে চেপে দেহ জঙ্গলে ফেলতে গিয়ে ধৃত যুবক

বৃহস্পতিবার সকালে বন্ধুকে খুন করে তাঁর দেহ ৩৫ কিলোমিটার দূরের একটি জঙ্গলে ফেলে দেওয়ার পরিকল্পনা করেন অভিযুক্ত যুবক হিতেশ দাস। সেই মতো পরিচিত এক ক্যাবচালককে ফোন করে ডেকে নেন তিনি।

অসমের গুয়াহাটিতে টাকাপয়সা নিয়ে বচসার জেরে বন্ধুকে খুন!

অসমের গুয়াহাটিতে টাকাপয়সা নিয়ে বচসার জেরে বন্ধুকে খুন! প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গুয়াহাটি শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ১৬:৫৮
Share: Save:

টাকাপয়সা নিয়ে বন্ধুর সঙ্গে বচসায় জড়িয়েছিলেন যুবক। আর তার জেরে দীর্ঘদিনের বন্ধুকে খুন করার অভিযোগ উঠল ওই যুবকের বিরুদ্ধে। শুধু খুনই নয়, বন্ধুর দেহ লোপাট করারও পরিকল্পনা ছিল তাঁর। কিন্তু তার আগেই পুলিশের কাছে ধরা পড়ে গেলেন ওই যুবক। ঘটনাটি ঘটেছে অসমের গুয়াহাটিতে।

বৃহস্পতিবার সকালে বন্ধুকে খুন করে তাঁর দেহ ৩৫ কিলোমিটার দূরের একটি জঙ্গলে ফেলে দেওয়ার পরিকল্পনা করেন অভিযুক্ত যুবক হিতেশ দাস। সেই মতো পরিচিত এক ক্যাবচালককে ফোন করে ডেকে নেন তিনি। তাঁকে কমলপুর যাওয়ার কথা বলেন হিতেশ। কিন্তু একটি বড় বস্তা নিয়ে ক্যাবে উঠতেই সন্দেহ হয় ক্যাবচালকের। বস্তায় কী আছে জিজ্ঞাসা করায় হিতেশ জানান, ভিতরে একটি মৃত শূকর আছে। কিন্তু কিছু সময় পরেই বস্তাটি থেকে রক্ত পড়তে শুরু করায় সন্দেহ আরও গভীর হয় ওই তাঁর। ক্যাবচালকের দাবি, এরপরই হিতেশ জানান, তিনি তাঁর বন্ধুকে খুন করেছেন। বাইরের কাউকে এ কথা জানালে মেরে ফেলারও হুমকি দেন হিতেশ।

হিতেশের কথা মতো একটি জঙ্গলে দেহটি ফেলে দিয়েই স্থানীয় থানায় গিয়ে ঘটনার কথা জানান ওই ক্যাবচালক। তাঁর দেওয়া বয়ানের ভিত্তিতেই অভিযুক্ত যুবক হিতেশকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে মৃতদেহটিকেও। ক্যাবচালক খগেন দাস পুলিশকে জানিয়েছেন, তিনি এব‌ং হিতেশ একে অপরের পূর্বপরিচিত। বৃহস্পতিবার দুপুরে হঠাৎই তাঁকে ফোন করে শহরের বাইরে যাওয়ার কথা জানান হিতেশ। কিন্তু হিতেশের আচরণে অস্বাভাবিকতা লক্ষ করে প্রথম থেকেই সন্দেহ হয় তাঁর।

অভিযুক্ত যুবককে নিজেদের হেফাজতে নিয়ে এ বিষয়ে আরও তদন্ত করতে চাইছে পুলিশ। প্রাথমিক ভাবে তারা জানতে পেরেছে, বন্ধুর সঙ্গে ১২ বছর ধরে সম্পর্ক ছিল হিতেশের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder guwahati Friend cab driver
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE