Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Benjamin Basumatary

গোছা গোছা পাঁচশো টাকার নোট! টাকার বিছানায় ঘুমোলেন নেতা, ছবি ভাইরাল

এক সময়ে ওদালগুড়ি উন্নয়ন অঞ্চলের ভিলেজ কাউন্সিল ডেভেলপমেন্ট কমিটি (ভিসিডিসি)-র চেয়ারম্যান পদে ছিলেন বেঞ্জামিন।

সমাজমাধ্যমে ভাইরাল হওয়া বেঞ্জামিনের সেই ছবি।

সমাজমাধ্যমে ভাইরাল হওয়া বেঞ্জামিনের সেই ছবি।

নিজস্ব সংবাদদাতা
গুয়াহাটি শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৪ ০৯:১৩
Share: Save:

এমন ছবি সিনেমায় দেখা যায়। হালফিলের ওয়েব সিরিজ়েও। কিন্তু বাস্তবেই টাকার বিছানায় ঘুমোলেন এক নেতা। সেই অবস্থায় তাঁর ছবি ভাইরাল হল অসমে। মুখে-মাথায়-বুকের উপরে, দু’পাশে গোছা গোছা পাঁচশো টাকার নোট রেখে বিছানায় শুয়ে থাকা ছবিটি বড়ো নেতা বেঞ্জামিন বসুমাতারির। এই ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ার পরে তড়িঘড়ি বড়ো স্বশাসিত পরিষদের শাসক দল ইউপিপিএল দাবি করল, বেঞ্জামিনকে আগেই সাসপেন্ড করা হয়েছে।

এক সময়ে ওদালগুড়ি উন্নয়ন অঞ্চলের ভিলেজ কাউন্সিল ডেভেলপমেন্ট কমিটি (ভিসিডিসি)-র চেয়ারম্যান পদে ছিলেন বেঞ্জামিন। অভিযোগ উঠেছে, ঘুষ নেওয়ার পাশাপাশি বিভিন্ন সরকারি প্রকল্পের টাকাও সরিয়েছিলেন তিনি। শুয়ে ছিলেন সেই টাকার বিছানাতেই। কিন্তু স্বশাসিত পরিষদের মুখ্য কার্যনির্বাহী সদস্য প্রমোদ বড়ো দাবি করেন, বেঞ্জামিন মোটেই তাঁদের দলের সদস্য বা ভিসিডিসির চেয়ারম্যান নন। তাঁকে জানুয়ারিতেই দল থেকে সাসপেন্ড করা হয়েছে। ফেব্রুয়ারিতে ভিসিডিসি চেয়ারম্যানের পদ থেকেও সরিয়ে দেওয়া হয়েছিল। তাই তাঁর কৃতকর্মের কোনও দায় দলের উপরে বর্তাবে না।

বেঞ্জামিন দাবি করেছেন, ওই ছবি ৫ বছর আগেকার। তিনি ব্যবসা করার জন্য মা ও অন্যদের থেকে মোট ৩ লক্ষ টাকা জোগাড় করেছিলেন। রাতে পার্টি করার পরে মজা করেই সেই টাকার বিছানায় শুয়েছিলেন তিনি। তাঁর সঙ্গী ওই ছবি তুলে রেখেছিল। ওই ছবি অতীতেও ছড়িয়েছিল। তাঁকে সেই ছবি দিয়ে ব্ল্যাকমেলও করা হয়েছিল। বেঞ্জামিনের মতে, ভোটের আগে বড়োভূমির বিরোধী দল ইচ্ছাকৃত ভাবেই পুরনো ছবি ছড়িয়ে দিয়ে রাজনৈতিক ফায়দা লুটতে চাইছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral money
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE